অসুস্থ ‘সোনার ছেলে’, জ্বর নিয়ে ভর্তি হাসপাতালে

অসুস্থ ‘সোনার ছেলে’, জ্বর নিয়ে ভর্তি হাসপাতালে

baf106fe6a5534855b0bcdd8dbbe1c63

নয়াদিল্লি: অসুস্থ টোকিয়ো অলিম্পিকে সোনা জয়ী অ্যাথলিট নীরজ চোপড়া। জ্বর নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছে সে। দেশে ফেরার পর তাঁর শরীর খারাপ হয়েছিল, জ্বর এসেছিল। অনেকেই মনে করেছিলেন যে সে করোনা আক্রান্ত হয়েছিলেন, কিন্তু তাঁর রিপোর্ট নেগেটিভ এসেছিল। তবে এখন আবার জ্বর নিয়ে হাসপাতালে ভর্তি তিনি। তাই স্বাভাবিকভাবেই তাঁকে নিয়ে উদ্বেগ বেড়েছে দেশবাসীর। 

আরও পড়ুন- তালিবানদের ভয় পান না! প্রাণ গেলেও মন্দির ছাড়বেন না হিন্দু পুরোহিত

জানা গিয়েছে, আজ পানিপথে নীরজের সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। সেই অনুষ্ঠান চলাকালীন অসুস্থ হয়ে পড়েন তিনি। কিছুক্ষণ মঞ্চে থাকলেও পরে নিচে নেমে যান নীরজ। রোদের মধ্যে তাঁর শরীর আরও খারাপ হতে শুরু করে। পরবর্তী সময়ে তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। মনে করা হচ্ছে, টোকিয়ো থেকে ফেরার পর নানা অনুষ্ঠানে যেতে হচ্ছে নীরজকে। তাই জন্য তিনি অতিরিক্ত ক্লান্ত হয়ে যাচ্ছেন আর সেই কারণেই বারবার অসুস্থ হয়ে পড়ছেন। আজকেও দিল্লি থেকে পানিপথ আসতে তাঁর ৬ ঘণ্টা সময় লাগে। 

টোকিয়ো অলিম্পিক্সে প্রথম ভারতীয় হিসেবে অ্যাথলেটিক্সে সোনা জেতেন নীরজ চোপড়া। জ্যাভলিনে ৮৭.৫৮ মিটার ছুড়ে ভারতকে সোনার পদক এনে দিয়েছেন তিনি। দেশে ফেরার পর তাঁকে ঘিরে উন্মাদনা ছিল দেখার মত। পরে স্বাধীনতা দিবসের দিন তিনি কেন্দ্রের সংবর্ধনা অনুষ্ঠানে যোগ দেন। পরে প্রধানমন্ত্রীর সঙ্গে নিজের পছন্দের চুরমা পর্যন্ত খান। সেই ছবি ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। তবে আপাতত তাঁর শারীরিক সুস্থতার কামনায় গোটা দেশ। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *