দাউদ ঘনিষ্ঠের স্ত্রীকে ধর্ষণ! অভিযুক্ত হার্দিক পান্ডিয়া, রাজীব শুক্লা

দাউদ ঘনিষ্ঠের স্ত্রীকে ধর্ষণ! অভিযুক্ত হার্দিক পান্ডিয়া, রাজীব শুক্লা

b714f0f20238abf372284a88dfac14b6

মুম্বই: বড়োসড়ো অভিযোগ ভারতীয় দলের ক্রিকেটার হার্দিক পান্ডিয়ার বিরুদ্ধে! আন্ডারওয়ার্ল্ড ডন দাউদ ইব্রাহিমের ঘনিষ্ঠ এক গ্যাংস্টারের স্ত্রী তার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনেছেন! শুধু তিনি নন, এই অভিযোগ আনা হয়েছে ভারতীয় তাদের প্রাক্তন ক্রিকেটার মুনাফ প্যাটেল এবং কর্মকর্তা রাজীব শুক্লর বিরুদ্ধেও। সর্ব ভারতীয় সংবাদ সংস্থা এ এন আই এমনই দাবি করছে।

দাউদ ইব্রাহিম ঘনিষ্ঠ রিয়াজ ভাটির স্ত্রী রেহনুমার অভিযোগ, দীর্ঘদিন ধরে তাকে শারীরিক হেনস্থা করা হয়েছে এবং তাকে অন্যের সঙ্গে যৌন সম্পর্কে লিপ্ত হতে বাধ্য করেছেন তার স্বামী। এই প্রেক্ষিতে ধর্ষণ এবং শ্লীলতাহানির অভিযোগে তিনি এনেছেন হার্দিক পান্ডিয়া, মুনাফ প্যাটেল, রাজীব শুক্লা এবং পৃথ্বীরাজ কোঠারি নামের এক ব্যক্তির বিরুদ্ধে। যদিও কোথায়, কবে তাকে ধর্ষণ বা শ্লীলতাহানি করা হয়েছে তার কোন তথ্য দিতে পারেননি। অন্যদিকে আবার এই অভিযোগের বিরুদ্ধে শক্ত পোক্ত কোন প্রমাণ এখনো পর্যন্ত পাওয়া যায়নি। পুলিশ জোর কদমে ঘটনার তদন্ত করছে। যদিও অভিযোগকারিণীর কথায়, তিনি অনেক দিন আগেই অভিযোগ দায়ের করতে চেয়েছিলেন কিন্তু তার কথার কোন গুরুত্ব দেওয়া হয়নি। এই বিষয়ে তিনি আবেদনপত্র জমা দিয়েছিলেন কিন্তু সেই ব্যাপারে কোনো পদক্ষেপ নেয়নি পুলিশ। তার আরো অভিযোগ, তাকে সাহায্য করার জন্যে উল্টে তার থেকে টাকা চাওয়া হয়েছে কিন্তু তিনি টাকা দেননি। 

রেহনুমা আরও জানিয়েছেন, দীর্ঘ ১৫ বছর ধরে তার স্বামী তাকে অন্য পুরুষের সঙ্গে যৌন সঙ্গমে লিপ্ত হতে বাধ্য করে আসছে। বাধা দিলে প্রচণ্ড মারধোর করা হতো তাকে, এমনটাই জানিয়েছেন তিনি। এখন আপাতত ভারতীয় ক্রিকেটারদের নাম জুড়তে এই ঘটনার গুরুত্ব অনেক বেশি বেড়ে গিয়েছে। পুলিশ সব রকম ভাবে তদন্ত চালাচ্ছে বলে জানিয়েছে। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *