বাবুলের সভার মাঝেই বাজল তাঁর গাওয়া গান, ‘এই তৃণমূল আর না’

বাবুলের সভার মাঝেই বাজল তাঁর গাওয়া গান, ‘এই তৃণমূল আর না’

77753a4d1b970ff7698ca062bb395722

আগরতলা: গত লোকসভা নির্বাচনের প্রাক্কালে রাজ্যের শাসক দল তৃণমূল কংগ্রেসকে আক্রমণ করে গান বেঁধেছিলেন তৎকালীন বিজেপি নেতা এবং মন্ ত্রী বাবুল সুপ্রিয়। এবার নিজের গাওয়া গানের জন্যই চরম অস্বস্তিতে পড়লেন তিনি। এখন আর বাবুল সুপ্রিয় বিজেপির কেউ নয় বরং রাজ্যের শাসক দল তৃণমূল কংগ্রেসের একজন নেতা। দলবদল করে সব থেকে বড় চমক দিয়েছেন তিনি। কিন্তু বাবুল হয়তো নিজেও ভাবেননি যে নিজের গানের জন্য একদিন তাকে অপ্রস্তুতে পড়তে হবে। কারণ তৃণমূলের এক সভার মাঝেই বেজে উঠল তার গাওয়া সেই ‘এই তৃণমূল আর না’ গান।

গতকাল আগরতলায় শাসক শিবিরের এক প্রচার সভায় উপস্থিত ছিলেন বর্তমান তৃণমূল নেতা বাবুল সুপ্রিয় এবং যুব তৃণমূল সভাপতি সায়নী ঘোষ। ঠিক যে সময়ে সায়নী বক্তব্য রাখছিলেন ঠিক সেই সময় রাস্তার পাশ দিয়ে মাইক বাজিয়ে একটি গাড়ি যাচ্ছিল যেখানে বাবুলের গাওয়া সেই গান বাজছিল। সায়নীর পাশেই ছিলেন বাবুল যিনি স্বাভাবিকভাবেই ব্যাপক অস্বস্তিতে পড়ে যান। গান শুনে প্রচণ্ড ক্ষুব্ধ হয়ে যায় সায়নী কিন্তু সঙ্গে সঙ্গে ড্যামেজ কন্ট্রোল করতে ওঠেন বাবুল। তিনি বলেন, এই নেতারা প্রচন্ড অহংকারী যারা দলের নেতাকর্মীদের সঙ্গে এই রকম ব্যবহার করে। আসলে গানটা যে লিখেছিল সেও এখন শাসক শিবিরে যোগ দিয়েছে। এর পরেই বাবুল জানিয়ে দেন যে তৃণমূলের হয়ে আরো ভালো গান লিখবেন তিনি। একই সঙ্গে তিনি দাবি করেন যে এই গানটি তিনি আর শুনছেন না।

ঘটনার ভিডিও ইতিমধ্যেই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে যা নিয়ে চর্চা শুরু হয়েছে। বিজেপি পাল্টা প্রতিক্রিয়া জানিয়ে বলেছে যে এটা খুবই দুঃখজনক ব্যাপার যে বাবুল এখন নিজের গান শুনতে পারছেন না। উল্লেখ্য, আগরতলায় প্রথমবার পুরো ভোটে লড়তে চলেছে তৃণমূল কংগ্রেস।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *