তৃণমূলের ধর্নার চাপ! সাংসদদের সঙ্গে দেখা করবেন অমিত শাহ

তৃণমূলের ধর্নার চাপ! সাংসদদের সঙ্গে দেখা করবেন অমিত শাহ

37c7c425c58b12c74fcc3d6ed6ecab4e

নয়াদিল্লি: ত্রিপুরায় তৃণমূলের ওপর অত্যাচার এবং যুব সভানেত্রী সায়নী ঘোষের গ্রেফতারি, এই ইস্যু নিয়ে দিল্লিতে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সাক্ষাতের সময় চেয়ে স্বরাষ্ট্র মন্ত্রকের সামনে ধর্নায় বসেন তৃণমূল কংগ্রেস সাংসদরা।  তাঁদের মধ্যে ছিলেন শুখেন্দু শেখর রায়, কল্যাণ বন্দ্যোপাধ্যায়, ডেরেক ও’ব্রায়েন, দোলা সেন, প্রসূন বন্দ্যোপাধ্যায় সহ ১৬ জন। দাবি ছিল, অমিত শাহের সঙ্গে দেখা না হওয়া পর্যন্ত তাঁরা প্রতিবাদ চালিয়ে যাবেন। এবার তাঁদের দাবি মেনে নিলেন অমিত শাহ। জানা গিয়েছে, তিনি তাঁদের সঙ্গে ত্রিপুরা ইস্যু নিয়ে আলোচনা করতে রাজি।

সূত্রের খবর, কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী নিত্যানন্দ রাই ইতিমধ্যেই তৃণমূল কংগ্রেস সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়কে ফোন করে জানিয়েছেন যে স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহ তাঁদের সঙ্গে দেখা করবেন। কিন্তু কখন করবেন, সেই সময় তিনি জানাননি। সেই প্রেক্ষিতে এবার তৃণমূল কংগ্রেসের অবস্থানরত সাংসদদের বক্তব্য, সময় না জানান পর্যন্ত তারা ধর্না চালিয়ে যাবেন। এখনই ধর্না ছেড়ে উঠবেন না। আসলে এদিন অবস্থানে বসে একের পর এক গান করতে থাকেন ঘাসফুল সাংসদরা। সেই ভিডিও ইতিমধ্যে ভাইরাল হয়ে গিয়েছে। সকলের অভিযোগ ছিল কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রীর সঙ্গে দেখা করতে চেয়ে সকাল থেকে আবেদন করলেও এখনো পর্যন্ত সাড়া মেলেনি। সেই কারণেই তারা প্রতিবাদ কর্মসূচির সিদ্ধান্ত নিয়েছেন। সেখান থেকে একদিকে যেমন খেলা হবে স্লোগান তোলা হচ্ছে, অন্যদিকে গানের মাধ্যমে নিজেদের প্রতিবাদ জাহির করছেন তারা।

উল্লেখ্য, তৃণমূলের যুব সভাপতি সায়নী ঘোষকে গতকাল গ্রেফতার করা হয়েছিল কারণ তাঁর বিরুদ্ধে অভিযোগ যে তিনি গাড়ি চাপা দিয়ে একজনকে খুনের চেষ্টা করেছেন! সায়নীর বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির একাধিক ধারায় মামলা রুজু করা হয়েছে। এই নিয়ে ইতিমধ্যেই বাংলার রাজনৈতিক মহলে তোলপাড় এবং সোশ্যাল মিডিয়াতে একে একে ক্ষোভ উগরে দিচ্ছেন প্রত্যেকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *