বালি, কয়লা মাফিয়ারা এখানে এসে অশান্তি করছে! মুখ খুললেন বিপ্লব

বালি, কয়লা মাফিয়ারা এখানে এসে অশান্তি করছে! মুখ খুললেন বিপ্লব

1cdae72e0fc41fde0c33eb69e9aaebd1

আগরতলা: বিগত কয়েক মাস ধরে কার্যত উত্তপ্ত রয়েছে তাঁর রাজ্য। বাংলার শাসক দলের প্রতিনিধিদের উপরে হামলার ঘটনা ঘটেছে এবং একই সঙ্গে পুরভোট নিয়ে উত্তাপ কার্যত আকাশ ছোঁয়া। তৃণমূল কংগ্রেস গতকাল পর্যন্ত অভিযোগ করেছে যে তাদের কর্মীদের ওপর আক্রমণ হয়েছে। আর সায়নী ঘোষের গ্রেফতারি নিয়ে তো উত্তেজনা বহাল ছিলই। গোটা পরিস্থিতি নিয়ে এবার মুখ খুললেন খোদ ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লব দেব। নাম না করে তৃণমূলকে পাল্টা আক্রমণ করলেন তিনি।

রাজ্যে পুরভোটের আগে দফায় দফায় তৃণমূল কংগ্রেস প্রতিনিধি দল সেই রাজ্যে গিয়েছে এবং মুখ্যমন্ত্রী বিপ্লব দেব ও বিজেপি সরকারের বিরুদ্ধে আক্রমণ করেছে। এই পরিস্থিতিতে মুখ খুলে বিপ্লব স্পষ্ট বললেন যে অন্য রাজ্য থেকে বালি এবং কয়লা মাফিয়া এসে ত্রিপুরায় অশান্তি করছে। সাধারণ মানুষ ভোটবাক্সে এর উত্তর দেবেন বলেও দাবি করেছেন তিনি। বিপ্লবের কথায়, অন্য রাজ্য থেকে নানা কেলেঙ্কারির নায়ক এবং মাফিয়ারা এই রাজ্যে এসে ঝামেলা সৃষ্টি করার চেষ্টা করছে তবে তাদের জবাব দেবে মানুষ। একই সঙ্গে বিপ্লব দেবের দাবি যে বিজেপি জমানায় ত্রিপুরার উন্নয়ন এবং শান্তি প্রতিষ্ঠা হয়েছে। কিন্তু বাইরে থেকে আসা মাফিয়ারা সেই শান্তি নষ্ট করছে। একদিকে যখন তৃণমূল কংগ্রেস দাবি করছে যে বিজেপি জমানায় ত্রিপুরা হিংসার ঘটনা আগের থেকে অনেক বেড়েছে,  অন্যদিকে বিপ্লব দেবের দাবি আগের থেকে রাজনৈতিক হিংসা অনেক কম রাজ্যে।

শুধু বিপ্লব দেব নন, কেন্দ্রীয় প্রতিমন্ত্রী এবং ত্রিপুরার মন্ত্রীরাও বাংলার শাসক দলের বিরুদ্ধে আক্রমণ করেছেন। কেউ বলছেন যে পশ্চিমবঙ্গে গণতন্ত্র লুট করে এখন ত্রিপুরার গণতন্ত্র নিয়ে কথা বলতে এসেছে তৃণমূল। আবার কেউ মনে করিয়ে দিয়েছেন যে, বাংলার দুর্নীতির ঘটনায় ইতিমধ্যে সিবিআই তদন্ত চলছে তাই তাদের মুখে উন্নয়নের কথা মানায় না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *