মুখ্যমন্ত্রী বিপ্লবকে আক্রমণ, সুদীপের বিরুদ্ধে ব্যবস্থা নিতে পারে বিজেপি

মুখ্যমন্ত্রী বিপ্লবকে আক্রমণ, সুদীপের বিরুদ্ধে ব্যবস্থা নিতে পারে বিজেপি

e54a241f80d7327cd03dc125eabee96e

কলকাতা: পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচনের আগে শুভেন্দু অধিকারী যা করেছিলেন এখন হয়তো ত্রিপুরার পুরভোটের আগে সুদীপ রায় বর্মন সেটাই করছেন। মুখ্যমন্ত্রী বিপ্লব দেবের বিরুদ্ধে একেরপর এক বিস্ফোরক মন্তব্য করেছেন বিজেপির বিধায়ক। অনেকাংশে তৃণমূল কংগ্রেসের সুরে সুর মিলিয়েছেন তিনি রাজ্যের আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ে। এবার সুদীপের বিরুদ্ধে কড়া ব্যবস্থা নিতে চলেছে বিজেপি, খবর এমনটাই। বিধায়কের এহেন আচরণে পদ্ম শিবির ব্যাপক ক্ষুব্ধ বলে জানা গিয়েছে।

বিগত কয়েক দিন ধরে ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লব দেবকে আক্রমণ করে একের পর এক মন্তব্য করেছেন সুদীপ রায় বর্মন। এমনকি এও বলেছেন যে রাজ্যের আইন-শৃঙ্খলা পরিস্থিতি ঠিক নয়। অবাধ এবং সুষ্ঠু ভাবে ভোট করাতে হবে। তিনি এও জানান যে আগে রাজ্যে উৎসবের মেজাজে ভোট হত কিন্তু এখন সেই পরিবেশ নেই। অবশ্য ভাবে বিজেপি সরকার এবং মুখ্যমন্ত্রীকে একহাত নিয়েছেন তিনি এই মন্তব্য করে। আবার নাম না করে বিপ্লব দেবকে ‘উড়ে আসা নেতা’ বলেও কটাক্ষ করেছেন তিনি। সব মিলিয়ে সুদীপের কারণে ব্যাপক অস্বস্তিতে পড়েছে বিজেপি শিবির তাই তাঁর বিরুদ্ধে কড়া পদক্ষেপ নেওয়ার সিদ্ধান্ত নিয়েছে তারা। পরিস্থিতি এমন তৈরি হয়েছে যে রাজনৈতিক বিশেষজ্ঞদের শতাংশের অভিমত যে হয়তো আগামী কয়েকদিনের মধ্যে সুদীপ বর্মন তৃণমূলে যোগদান করতে পারেন। আর যদি সেটা করেন তাহলে অবাক হওয়ার মত কিছু থাকবে না।

এই পরিপেক্ষিতে আবার তৃণমূল কংগ্রেস নেতৃত্ব সুদীপের পাশে দাঁড়িয়ে একহাত নিয়েছে বিজেপিকে। তাদের বক্তব্য, ত্রিপুরার বাস্তব চিত্র তুলে ধরেছেন সুদীপ বর্মন। সেই রাজ্যে গণতন্ত্র নেই। উল্লেখ্য, মুকুল রায় ঘনিষ্ঠ সুদীপ রায় বর্মন ঘাসফুল শিবিরে ফিরতে পারেন বলে জোর জল্পনা। কারণ মুকুল রায় নিজেই ফিরে এসেছেন তৃণমূলে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *