সামিকে সমর্থনের জের? বিরাটের ১০ মাসের কন্যাকে ধর্ষণের হুমকি!

সামিকে সমর্থনের জের? বিরাটের ১০ মাসের কন্যাকে ধর্ষণের হুমকি!

c1464fb7e60bcd8c3a071f7a300f53c0

নয়াদিল্লি: টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রথম ম্যাচে পাকিস্তানের কাছে লজ্জাজনক হার, উল্টে সতীর্থ মহম্মদ সামিকে সমর্থন। এর জেরেই এখন নিজের মেয়ের জন্য ভয় পেতে হচ্ছে ভারতের অধিনায়ক বিরাট কোহলিকে। কারণ তাঁর ১০ মাসের শিশু কন্যা ভামিকাকে ধর্ষণের হুমকি দেওয়া হচ্ছে সোশ্যাল মিডিয়াতে! এই খবরের চাঞ্চল্য ছড়িয়েছে গোটা দেশে এবং ছিছিক্কার পড়েছে সর্বত্র।

টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রথম ম্যাচে পাকিস্তানের বিরুদ্ধে ১০ উইকেটে হেরে যায় ভারত। এই প্রথম বিশ্বকাপের মঞ্চে পাকিস্তান ভারতকে হারাতে পেরেছে। এই হারের পর সাধারণ মানুষের একাংশ নিশানা করে ভারতীয় দলের অন্যতম সফল পেসার মহম্মদ সামিকে। ধর্মের ভিত্তিতে সামিকে ব্যাপকভাবে আক্রমণ করা হয় এবং তাঁকে পাকিস্তানে চলে যাওয়ার নিদান পর্যন্ত দেওয়া হয়। এই পরিস্থিতিতে বিরাট কোহলি সহ ভারতীয় দলের অন্যান্য তারকারাও তাঁর সমর্থনে কথা বলতে শুরু করে। এরপর এই বিরাট কোহলির শিশুকন্যাকে ধর্ষণের হুমকি দেয় এক নেটিজেন। প্রথমে জানা গিয়েছিল যে, বিরাটের কন্যাকে যে হুমকি দিয়েছে সে পাকিস্তানি। কিন্তু পরে জানা যায়, এই নেটিজেন ভারতীয়। স্বাভাবিকভাবেই এই ঘটনায় ব্যাপক হইচই সৃষ্টি হয়েছে গোটা দেশের কারণ, এটা কেউই মানতে পারছেন না যে একজন ১০ মাসের শিশুর বিরুদ্ধে কেউ এত নৃশংস ভাবে রাখতে পারে। 

এই ঘটনায় সরব হয়েছেন পাকিস্তানের প্রাক্তন অধিনায়ক এবং ব্যাটসম্যান ইনজামামুল হক। তিনি বলেছেন, বিরাট কোহলির পরিবারকে এই ভাবে আক্রমণ করা হচ্ছে দেখে তিনি মর্মাহত এবং প্রচন্ড দুঃখিত। ‌‌এদিকে দিল্লি মহিলা কমিশন ইতিমধ্যেই দিল্লি পুলিশকে এই বিষয়ে নোটিশ পাঠিয়েছে এবং ঘটনার সঠিক তদন্ত দাবি করেছে। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *