বুথে বুথে অশান্তি, কারচুপির চেষ্টা! বিজেপির বিরুদ্ধে কমিশনে তৃণমূল

বুথে বুথে অশান্তি, কারচুপির চেষ্টা! বিজেপির বিরুদ্ধে কমিশনে তৃণমূল

c4a950870200f6ce533dc63f7c9134a8

আগরতলা: সকাল থেকে দফায় দফায় উত্তেজনা সৃষ্টি হয়েছে ত্রিপুরায় কারণ সেখানে চলছে পুরভোট। ইতিমধ্যেই একাধিক ঘটনা ঘটে গিয়েছে যেখানে তৃণমূল কংগ্রেস বিজেপির বিরুদ্ধে অভিযোগ তুলেছে হিংসার। এর পাশাপাশি বুথে বুথে অশান্তির অভিযোগ তোলা হচ্ছে ও একই সঙ্গে ইভিএম কারচুপি চেষ্টা করা হচ্ছে বলেও বিজেপির বিরুদ্ধে অভিযোগ এনেছে তৃণমূল। সব মিলিয়ে ত্রিপুরার পুরভোট উত্তেজনাময়।

গোটা ঘটনা নিয়ে নির্বাচন কমিশনের দ্বারস্থ হয়েছে তৃণমূল কংগ্রেস। তাদের অভিযোগ, গোটা আগরতলা জুড়ে দুষ্কৃতীরা তাণ্ডব চালাচ্ছে যারা আদতে বিজেপির লোক। কিন্তু তাদের বিরুদ্ধে অভিযোগ জানানোর জন্য কোন পুলিশ বা পুলিশের কোন আধিকারিককে পাওয়া যায়নি। তৃণমূল আরো বলছে, একাধিক জায়গায় অশান্তি সৃষ্টি করা হচ্ছে এবং সকাল থেকে ইভিএম কারচুপি করার চেষ্টা চালাচ্ছে বিজেপি। যদিও তৃণমূল কংগ্রেসের এই অভিযোগ পাত্তাই দিচ্ছে না ভারতীয় জনতা পার্টি শিবির। বরং তাঁদের বক্তব্য, কোথাও কোনো অশান্তি নেই, সব জায়গায় শান্তিপূর্ণ নির্বাচন হচ্ছে। এই প্রসঙ্গে এই ঘাসফুল শিবিরকে কটাক্ষ করে বিজেপি বলছে, ত্রিপুরায় তাদের কোন সংগঠন নেই তাই এইভাবে দৃষ্টি আকর্ষণ করার চেষ্টা করছে তৃণমূল।

উল্লেখ্য, ত্রিপুরার ২০ টি পুর অঞ্চলে ভোটগ্রহণ চলছে আজ। ৩৩৪ টির মধ্যে ২২২ টিতে ভোট হচ্ছে কারণ ১১২ টি ওয়ার্ড বিজেপি বিনা প্রতিদ্বন্দ্বিতায় জিতেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *