হঠাৎ অজ্ঞান হয়ে পড়ে গেলেন সঞ্চালক! আইপিএল নিলামে বিপত্তি

হঠাৎ অজ্ঞান হয়ে পড়ে গেলেন সঞ্চালক! আইপিএল নিলামে বিপত্তি

1e9b37f64a47ba6738937f6f978dc926

কলকাতা: আড়াই হাজারের বেশি নিলাম করেছেন তিনি। ২০১৮ সালে প্রথমবার আইপিএলে নিলাম করেন হিউ এডমিডেস। কিন্তু কোনও দিন এমন হবে তা হয়তো তিনি নিজেও ভাবেননি। এদিন নিলাম চলাকালীন তিনি আচমকা জ্ঞান হারিয়ে মাটিতে পড়ে গেলেন! রীলঙ্কার ওয়ানিন্দু হাসরঙ্গর নিলাম চলছিল সেই সময়। কিছু বুঝে ওঠার আগেই হঠাৎ জ্ঞান হারান তিনি। পাশে কেউই তাঁকে ধরার মতো ছিল না। তাই তিনি সজোরে মাটিতেই পড়ে যান।

আরও পড়ুন- তৃণমূল ও বিজেপি প্রার্থীর মধ্যে বুথেই ‘মারপিট’, তীব্র চাঞ্চল্য

আজ আইপিএলের মেগা নিলাম চলছে। সঞ্চালক সংজ্ঞা হারানোর আগে ২০ জন ক্রিকেটার এ বারের নিলামে বিক্রি হয়েছেন ইতিমধ্যেই। তবে আচমকা এই ঘটনায় সকলেই বাকরুদ্ধ। ৩৫ বছর ধরে নিলাম করছেন হিউ। আগে কখনও এই ধরণের ঘটনা ঘটেনি। হিউকে ভারতীয় ক্রিকেট বোর্ড ২০১৮ সাল থেকে নিলামের সঞ্চালক হিসাবে সই করায়। শুধু খেলাধুলো নয়, আঁকা ছবি, আসবাবপত্র সবই এক সময় নিলাম করিয়েছেন হিউ। সূত্রের খবর, এই নিলামে আর অংশ নেবেন না হিউ। তাঁর বদলে চারু শর্মা নিলামের সঞ্চালনা করবেন। যদিও তিনি আপাতত সুস্থ বলেই জানা গিয়েছে।

উল্লেখ্য, এ বারের আইপিএল নিলামে মোট ৬০০ জন থাকছেন। ইতিমধ্যে বেশ কয়েক জন বড় নাম বিক্রি হয়ে গিয়েছেন। শ্রেয়স আইয়ারকে কিনেছে কেকেআর। ১২.২৫ কোটি টাকায় কেনা হয়েছে তাঁকে। এদিকে, ৮ কোটি টাকায় রাজস্থান রয়্যালস কিনেছে ট্রেন্ট বোল্টকে। ৭ কোটি টাকায় আরসিবিতে যোগ দিলেন দু’প্লেসি। ৬.৭৫ কোটি টাকায় লখনউতে গেলেন কুইন্টন ডি’কক। দিল্লি ক্যাপিটালস ৬.২৫ কোটি টাকায় কিনেছে ডেভিড ওয়ার্নারকে। ডোয়েন ব্র্যাভোকে ধরে রেখেছে সিএসকে। ৪.৪০ কোটিতে চেন্নাইয়ে ফিরলেন ব্র্যাভো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *