উদ্ধব পুত্রের সঙ্গে দেখা করলেন মমতা, সঙ্গে ছিলেন সঞ্জয় রাউত

উদ্ধব পুত্রের সঙ্গে দেখা করলেন মমতা, সঙ্গে ছিলেন সঞ্জয় রাউত

8173497ebecfa0bb0e106bc6ffb7beb8

মুম্বই: দিল্লি এবং গোয়া সফরের পর দুদিনের জন্য মুম্বই সফরে গিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায় এবং আজ প্রথম সেখানে গিয়েই রাজ্যের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরে পুত্র আদিত্য ঠাকরের সঙ্গে দেখা করলেন তিনি। দুজনের সাক্ষাতের সময় সেখানে উপস্থিত ছিলেন রাজ্যসভার শিবসেনা সাংসদ সঞ্জয় রাউত। মূলত মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরের সঙ্গেই দেখা করার কথা ছিল বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের। কিন্তু শারীরিক অসুস্থতার কারণে সেই সাক্ষাৎ হওয়া সম্ভব হয়নি তাই উদ্ধব পুত্র দেখা করলেন মমতার সঙ্গে।

এদিন মুম্বই পৌঁছে সিদ্ধিবিনায়ক মন্দিরে পুজো দেন মমতা বন্দ্যোপাধ্যায়। সেখানে গিয়ে তিনি বলেন, এর আগে অনেকবার আসার ইচ্ছা থাকলেও সুযোগ হয়নি তাই আজ সুযোগ পেতে এখানে এসেছেন তিনি। একই সঙ্গে মন্দিরে পুজো দেওয়ার পর তার মুখে স্লোগান শোনা গেল, ‘জয় বাংলা, জয় মারাঠা’। পাশাপাশি মন্দিরের পুরোহিত এবং ট্রাস্টের লোকেদের ধন্যবাদ জানান তিনি। প্রসঙ্গত, মমতার এই মুম্বই সফরে তাঁর সফরসঙ্গী হয়েছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। তিনি আবার সেখান থেকে ফিরে এসে গোয়া সফরে যেতে চলেছেন বলে আপাতত জানা গিয়েছে। মূলত রাজ্যে বিনিয়োগ আনতে এবং আসন্ন বাণিজ্য সম্মেলনের প্রসঙ্গে আলোচনা করতেই মমতা বন্দ্যোপাধ্যায় মুম্বই সফরে গিয়েছেন বলে তথ্য উঠে আসছে। তবে অনেকের ধারণা শুধুমাত্র এই কারণে সেখানে যাননি তিনি, এর পেছনে রয়েছে বিজেপি বিরোধী জোট তৈরীর অনেক বড় হিসেব। তবে এই সফর থেকে বাংলার শাসক দল আদতে কী পায় সেটা দেখতে গেলে অপেক্ষা করতে হবে কিছু দিনের।

রাজনৈতিক বিশেষজ্ঞদের মধ্যে মমতার এই সফর নিয়ে ইতিমধ্যেই ব্যাপক আলোচনা চলছে কারণ প্রত্যেকের মতে রাজ্যের মুখ্যমন্ত্রীর এই মহারাষ্ট্র সফর খুবই গুরুত্বপূর্ণ। আগামী দিনে বিজেপি বিরোধী শক্তি গড়ে তুলতে মমতার এই সফর অনেক কাজে দেবে বলে মনে করছেন অনেকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *