ওয়াসিম রিজভি এখন হলেন জিতেন্দ্র নারায়ণ সিং!

ওয়াসিম রিজভি এখন হলেন জিতেন্দ্র নারায়ণ সিং!

3bf9508c45733c4f5785b800ad9a62d6

লখনউ: ইসলাম ধর্ম ত্যাগ করলেন উত্তরপ্রদেশের সিয়া ওয়াকফ বোর্ডের প্রাক্তন চেয়ারম্যান ওয়াসিম রিজিভি। হিন্দু ধর্ম গ্রহণ করে এখন তার নাম হল জিতেন্দ্র নারায়ণ সিং। যোগীরাজ্যের গাজিয়াবাদের এক মন্দিরে শিব লিঙ্গের মাথায় দুধ ঢেলে এবং হিন্দু ধর্মের যাবতীয় নিয়ম ও রীতি পালন করে ধর্ম বদলালেন ওয়াসিম।

এদিন সকাল সাড়ে দশটা নাগাদ গাজিয়াবাদের দাসনা দেবী মন্দিরের মহন্ত নরসিংহানন্দ গিরি মহারাজ তাকে সনাতন হিন্দু ধর্ম গ্রহণ করান। এখন থেকে ওয়াসিম আর ওয়াসিম নন, তিনি জিতেন্দ্র নারায়ণ সিংহ এবং ত্যাগী সম্প্রদায়ের সঙ্গে যুক্ত হলেন। এই ধর্ম পরিবর্তনের পর ওয়াসিম জানান, হিন্দু ধর্ম বিশ্বের সবথেকে বিশুদ্ধ ধর্ম। পাশাপাশি তিনি এও মনে করিয়ে দেন,  আজকের দিনে তিনি হিন্দু ধর্ম গ্রহণ করলেন কারণ ১৯৯২ সালে আজকের দিনেই বাবরি মসজিদ ধ্বংস করা হয়েছিল। পাশাপাশি তিনি এও বলেন, মুসলিমরা কোন রাজনৈতিক দলকে ভোট দেয় না, তারা শুধুমাত্র হিন্দুদের বিরুদ্ধে ভোট দেয়। কিন্তু আজ থেকে তিনি হিন্দুত্বের হয়ে কাজ করবেন।

আসলে গত মাসে ‘মহম্মদ’ নিয়ে একটি বই রিলিজ করেন ওয়াসিম যা ব্যাপক বিতর্কের জন্ম দেয়। ওই বইয়ের কভারে একজন পুরুষকে অর্ধনগ্ন নারীর সঙ্গে দেখা গিয়েছিল যাক কোনোভাবেই মেনে নেয়নি উত্তরপ্রদেশের মুসলিমদের একাংশ। তারা এই অভিযোগ করে যে ওয়াসিম রিজভি মহম্মদের বিরুদ্ধে মিথ্যাচার করেছে। সেই নিয়ে বিরাট বিতর্ক সৃষ্টি হয়। আসলে ওয়াসিম দাবি করেছিলেন যে কোরান সন্ত্রাসবাদের উৎস। পাশাপাশি দেশের বেশ কয়েকটি মসজিদ হিন্দুদের হাতে তুলে দেওয়া উচিত বলেও মন্তব্য করেছিলেন তিনি। তার মধ্যে ছিল বাবরি মসজিদ। তবে এখন ওয়াসিম ধর্মই বদলে ফেললেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *