কোভিড আক্রান্ত তৃণমূলের দুই ‘মহারথী’, আপাতত কোয়ারেন্টিনে

কোভিড আক্রান্ত তৃণমূলের দুই ‘মহারথী’, আপাতত কোয়ারেন্টিনে

a06193001b064bfb36c153349b667069

পানাজি: ওমিক্রন প্রজাতির দাপট এখন চারিদিকে। নতুন করে সংক্রমণের চিত্র ধরা পড়ছে সর্বত্র। পুনরায় আক্রান্তের সংখ্যা বৃদ্ধি পাচ্ছে দেশে। সাধারণ মানুষ থেকে সেলেব্রিটি, রাজনৈতিক ব্যক্তিত্ব, সকলেই সংক্রামিত হচ্ছেন। তবে সকলেই যে ওমিক্রনে আক্রান্ত তা নয়। কিন্তু ভাইরাসে আক্রান্ত হওয়ার খবর আসছে। এই যেমন তৃণমূল কংগ্রেসের দুই মহারথী কোভিড আক্রান্ত হয়েছে। একজন সাংসদ ডেরেক ও ব্রায়েন এবং অন্যজন সাংসদ লুইজিনহো ফালেইরো।

এদিন সকালেই নিজের করোনা আক্রান্ত হওয়ার খবর দেন তৃণমূল সাংসদ ডেরেক ও ব্রায়েন। তার ঠিক কয়েক মিনিট পরেই নিজের করোনা সংক্রমণের খবর দেন লুইজিনহো ফালেইরো। টুইট করে জানান যে তিনি আপাতত কোয়ারেন্টিনে আছেন এবং কোভিড বিধিনিষেধ মেনে চলছেন। একই সঙ্গে তিনি বলেন, ”যাঁরা বিগত কয়েক দিনে আমার সংস্পর্শে এসেছিলেন, তাঁদের নমুনা পরীক্ষা করিয়ে নিতে অনুরোধ জানাচ্ছি।” আপাতত দুজনেই গোয়ায় রয়েছেন। সেখানে দলের সংগঠন মজবুত করার কাজ করছেন তারা।

এদিকে আবার জানা গিয়েছে যে, করোনা আক্রান্ত সৌরভ গঙ্গোপাধ্যায়৷ সোমবার সকালে প্রাথমিক পরীক্ষায় তাঁর করোনা রিপোর্ট পজেটিভ আসে৷ দ্বিতীয়বার পরীক্ষার  রিপোর্টও পজেটিভ আসে বলে বেসরকারি হাসপাতাল সূত্রে খবর৷ তাঁর নমুনা জিনোম সিকোয়েন্সিং-এর জন্য পাঠানো হবে কল্যাণীতে৷ রিপোর্ট আসতে তিনদিন সময় লাগবে৷ আপাতত উডল্যান্ড হাসপাতালের কোয়ারেন্টাইনে রয়েছেন বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়৷ মহারাজ করোনা আক্রান্ত হলেও স্ত্রী ডোনা ও মেয়ে সানার করোনা রিপোর্ট নেগেটিভ এসেছে৷ সৌরভের ভাইরাল লোড (CT Value) ১৯.৫৷ ফলে তিনি বাড়িতে থাকতেই পারেন৷  তাঁর শরীরে মৃদু উপসর্গ রয়েছে৷ আজ রাতেই তাঁকে হাসপাতাল থেকে ছাড়া হতে পারে৷ তবে তিনি কখন বাড়ি ফিরবেন তা এখনও চূড়ান্ত হয়নি৷ চিকিৎসক দীপ্তেন্দ্র সরকারের মতে, সৌরভের দুশ্চিন্তার বিষয় হল তাঁর কার্ডিয়াক কোমর্বিডিটি৷  তবে এর জন্য পৃথক চিকিৎসার প্রয়োজন নেই৷

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *