ফেডারেশনের কমিটিতে থাকছেন না বাইচুং? জানা যাবে শীঘ্রই

ফেডারেশনের কমিটিতে থাকছেন না বাইচুং? জানা যাবে শীঘ্রই

d9e3bef6ef20ffc6720ff38207550813

কলকাতা: অনেক আশা নিয়ে থাকলেও প্রাক্তন ভারতীয় অধিনায়ক বাইচুং ভুটিয়া কিছুই করতে পারেননি। সর্বভারতীয় ফুটবল সংস্থার সভাপতি পদে নির্বাচিত হয়েছেন সেই কল্যাণ চৌবে। তবে বাইচুংয়ের অভিযোগ ছিল এই নিয়ে। গোটা বিষয় প্রসঙ্গে বাইচুংয়ের দাবি ছিল যে তিনি রাজনীতির শিকার হয়েছেন। এবার তাই ফেডারেশনের নবনির্বাচিত কার্যকরী কমিটিতে তিনি থাকবেন কিনা তাই নিয়ে জল্পনা শুরু হয়েছে। কারণ এই কমিটির শনিবারের বৈঠকে তিনি ছিলেন না।

আরও পড়ুন- ছক্কা হাঁকিয়ে ম্যাচ জেতাতেই হার্দিককে চুমু! পাকিস্তানের হারে উচ্ছ্বাস আফগানদের

এই বিষয়ে বাইচুং স্পষ্ট করে সংবাদমাধ্যমে জানিয়েছেন, দিনকয়েকের মধ্যে সিদ্ধান্ত নেবেন যে কার্যকরী কমিটির বৈঠকে উপস্থিত থাকবেন কিনা। অনেকেই মনে করছেন, প্রথম থেকে রাজনীতির শিকারের অভিযোগ তোলা বাইচুং হয়তো এই কমিটিতে নাও থাকতে পারেন। তিনি স্পষ্টতই রাজনৈতিক পরিস্থিতি নিয়ে কথা বলেছেন এবং রাজনৈতিক হস্তক্ষেপকে দুষেছেন এর জন্য। তাঁর কথায়, তিনি কখনই ভাবেননি ফেডারেশনের নির্বাচনকে ঘিরে এতটা উচ্চপর্যায়ের রাজনৈতিক হস্তক্ষেপ ঘটবে। এও জানিয়েছেন, যে তিনি প্রথম থেকে জানতেন এই লড়াই অসম হবে।

উল্লেখ্য, ফেডারেশনের কার্যকরী কমিটিতে প্রাক্তন ফুটবলারদের মধ্যে রয়েছেন আইএম বিজয়ন, সাব্বির আলি, ক্লাইম্যাক্স লরেন্স ছাড়াও পিংকি মাগর, থংজম তাবাবি দেবীর মতো প্রাক্তন মহিলা প্লেয়ার। ফেডারেশনের টেকনিক্যাল কমিটির চেয়ারম্যান হয়েছেন আইএম বিজয়নকে। অন্যদিকে, ফেডারেশনের পরমার্শদাতা কমিটির চেয়ারম্যান সাব্বির আলি। শুক্রবার নির্বাচনে ৩৩-১ ভোটে হেরে গিয়েছেন ‘পাহাড়ি বিছে’। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *