গণধর্ষণের পর নাবালিকার গোপনাঙ্গে ঢোকানো হল ধারালো অস্ত্র! জয়পুর ফেরাল নির্ভয়ার স্মৃতি

গণধর্ষণের পর নাবালিকার গোপনাঙ্গে ঢোকানো হল ধারালো অস্ত্র! জয়পুর ফেরাল নির্ভয়ার স্মৃতি

7e40c6860ae9adf1d11533ec377c7d25

জয়পুর: নির্ভয়ার স্মৃতি ফিরল জয়পুরে। গণধর্ষণের পর নাবালিকার যৌনাঙ্গে ঢুকিয়ে দেওয়া হল ধারালো অস্ত্র। আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে চিকিসা চলছে ১৬ বছরের ওই কিশোরীর। এই মর্মান্তিক ঘটনাটি ঘটেছে রাজস্থানের অলওয়ার জেলায়। 

আরও পড়ুন- তৃতীয় লিঙ্গের প্রমাণ দিন, টেনে হিঁচড়ে পোশাক খুলল পুলিশ, চরম হেনস্থার শিকার ৪

পুলিশ জানিয়েছে, ওই নাবালিকা বিশেষভাবে সক্ষম। তিলজারা উড়ালপুলের নীচে রক্তাক্ত অবস্থায় তাকে পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয় স্থানীয় মানুষ। অভিযোগ, গণধর্ষণের পর ওই নাবালিকার গোপনাঙ্গে ধারালো অস্ত্র ঢুকিয়ে তাকে উড়ালপুল থেকে নীচে ফেলে দেয় অভিুক্তরা। 

মঙ্গলবার ওই নাবালিকাকে উদ্ধার করে প্রথমে অলওয়ারের একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু সেখানকার চিকিৎসকরা চেষ্টা করেও রক্তক্ষরণ বন্ধ করতে পারেননি৷ এর পর সেখান থেকে তাকে নিয়ে যাওয়া হয় জয়পুরের জেএন লোক হাসপাতালে৷ বুধবার আড়াই ঘণ্টা ধরে অস্ত্রোপচার হয় তার। আপাতত ওই হাসপাতালেই চিকিৎসাধীন রয়েছে নির্যাতিতা৷ তবে সঙ্কট এখনও কাটেনি৷ চিকিৎসকেরা জানিয়েছেন, ধারালো অস্ত্রের আঘাতে নাবালিকার অভ্যন্তরীণ বিভিন্ন অঙ্গ-প্রত্যঙ্গ মারাত্মকভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে। গোপনাঙ্গ থেকে ধারাল অস্ত্র বার করে এনেছেন চিকিৎসকেরা। তাকে অবজার্ভেশনে রাখা হয়েছে বলে জানিয়েছেন ওই হাসপাতালের চিকিৎসক অরবিন্দ শুক্ল। 

এই ঘটনায় এখনও অভিযুক্তদের নাগাল পায়নি পুলিশ। ঘটনাস্থলের ২৫ কিলোমিটার এলাকা জুড়ে ৩০০-র বেশি সিসিটিভি রয়েছে৷ পুলিশ সূত্র খবর, সেগুলি খতিয়ে দেখে অপরাধীদের নাগাল পাওয়ার চেষ্টা করছে পুলিশ৷ রাজস্থানের মহিলা এবং শিশুবিকাশ দফতরের মন্ত্রী মমতা ভূপেশের আশ্বাস, শীঘ্রই এই ঘটনায় জড়িত  অভিযুক্তদের গ্রেফতার করা হবে। নাবালিকার পরিবারকে ৬ লক্ষ টাকা ক্ষতিপূরণ দেওয়ার কথাও ঘোষণা করেছেন তিনি। দিনমজিরী করে দিন চলে তাঁদের৷ ওই নাবালিকার ভাই-বোন আছে বলে জানা গিয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *