টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে বড় ধাক্কা, ছিটকে গেলেন ছিটকে গেলেন যশপ্রীত বুমরা

টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে বড় ধাক্কা, ছিটকে গেলেন ছিটকে গেলেন যশপ্রীত বুমরা

e0fbca892c6238096c9a7cd25851318d

নয়াদিল্লি: টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে বড় ধাক্কা ভারতের৷ পিটিআই সূত্রে খবর,  চোটের কারণে দল থেকে ছিটকে গিয়েছেন জোর বোলার  যশপ্রীত বুমরা। যদিও বোর্ডের তরফে আনুষ্ঠানিকভাবে এই বিষয়ে কিছু জানানো হয়নি।

আরও পড়ুন- বিশ্বকাপ নিয়ে আসতে পারলে… অবসরের পর শহরে ফিরে একটাই আক্ষেপ ঝুলনের

সূত্রের খবর, বুমরার পিঠে এখনও চোট রয়েছে। পিঠে ব্যথার কারণেই ইংল্যান্ডের বিরুদ্ধে সীমিত ওভারের সিরিজ এবং এশিয়া কাপে খেলতে পারেননি এই ভারতীয় পেসার। চোটের কারণেই দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধেও টি-টোয়েন্টি ফরম্যাটের প্রথম ম্যাচে খেলতে নামেননি বুমরা। সেই সময় অধিনায়ক রোহিত শর্মা জানিয়েছিলেন, ছোট একটা চোট রয়েছে বুমরার পিঠে। সেই চোটই ভোগাচ্ছে পেসারকে৷ পিটিআইকে দেওয়া সাক্ষাৎকারে বোর্ডের এক কর্তা বলেন, ‘‘টি-টোয়েন্টি বিশ্বকাপে বুমরার পক্ষে খেলা কোনও মতেই সম্ভব নয়। পিঠে মারাত্মক চোট রয়েছে ওঁর। ছ’মাসের জন্য মাঠের বাইরেও থাকতে হতে পারে৷’’ 

এশিয়া কাপে না খেললেও অস্ট্রেলিয়ার বিরুদ্ধে দু’টি টি-টোয়েন্টি ম্যাচে বল করেছিলেন বুমরা। তৃতীয় ম্যাচে চার ওভারে ৫০ রান দিয়েছিলেন৷ তিনি যে ছন্দে নেই, ওই ম্যাচ থেকেই বোঝা গিয়েছিল৷ বুধবার রাতে বুমরার খেলার কথা থাকলেও মঙ্গলবার অনুশীলনের সময় তিনি ফের পিঠের ব্যাথা অনুভব করেন৷ বোর্ডের মেডিক্যাল টিম তাঁর পরিস্থিতি খতিয়ে দেখে বুধবার তাঁকে খেলার অনুমতি দেয়নি। টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে চোটের কারণেই ছিটকে গিয়েছিলেন রবীন্দ্র জাডেজা। এবার বুমরাকে হারাল ভারত।