প্রায় এক দশক পর খুলল সিপিএম অফিস

পশ্চিম মেদিনীপুর : এক সময় এই এলাকা ছিল সিপিএমের শক্ত ঘাঁটি। তারপর পালা বদলের পর বদলেছিল চিত্র। অবস্থা এমন পর্যায় পৌঁছায় যে বন্ধ করে দিতে হয় পার্টি অফিস। অবশেষে দীর্ঘ ৮ বছর পর গড়বেতায় খুলল সিপিএমের পার্টি অফিস। পশ্চিম মেদিনীপুরের গড়বেতার গুয়াইদহতে ২০১১ সালে তৃণমূল কংগ্রেস ক্ষমতায় আসার পর থেকেই বন্ধ ছিল সিপিএম পার্টি অফিসটি।

1ada76803bacfecbd7aebe9ea6f9abd7

প্রায় এক দশক পর খুলল সিপিএম অফিস

পশ্চিম মেদিনীপুর : এক সময় এই এলাকা ছিল সিপিএমের শক্ত ঘাঁটি। তারপর পালা বদলের পর বদলেছিল চিত্র। অবস্থা এমন পর্যায় পৌঁছায় যে বন্ধ করে দিতে হয় পার্টি অফিস। অবশেষে দীর্ঘ ৮ বছর পর গড়বেতায় খুলল সিপিএমের পার্টি অফিস।

পশ্চিম মেদিনীপুরের গড়বেতার গুয়াইদহতে ২০১১ সালে তৃণমূল কংগ্রেস ক্ষমতায় আসার পর থেকেই বন্ধ ছিল সিপিএম পার্টি অফিসটি। দীর্ঘদিন পার্টি অফিস বন্ধের কারণ হিসেবে মূলত তৃণমূল সন্ত্রাসের দিকেই আঙ্গুল তুলেছেন সিপিএম নেতৃত্ব। হারানো জমি পুনরুদ্ধারে নেমে তৃণমূল-বিজেপি দুই শিবিরকেই একহাত নিলেন সিপিএম জেলা নেতৃত্ব।

সিপিএমের জেলা সম্পাদক তরুণ রায়ের দাবি, সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্ট করতে বিভেদের রাজনীতির খেলায় নেমেছে তৃণমূল ও বিজেপি উভয়েই। সেখানে সিপিএম সম্প্রীতির বার্তা দিয়েই রাজনৈতিক কর্মসূচি এগিয়ে নিয়ে যাবে বলেও দাবি করেন তিনি। দীর্ঘদিনপর পার্টি অফিস খুলতে পেরে রীতিমতো উচ্ছ্বসিত গড়বেতার বাম কর্মীরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *