অবশেষে নিজের দুর্গে প্রথম পা বাঁকুড়ার সাংসদের

বাঁকুড়া : হাইকোর্টের নির্দেশমতো সোমবার নিম্ন আদালতে জামিন নিতে বাঁকুড়ায় প্রবেশ করলেন বিষ্ণুপুরের বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ। যদিও নিম্ন আদালতে জামিন হল না সৌমিত্রর। এদিন বিষ্ণুপুর আদালতে হাজির হলেও সময়মতো না আসায় বিচারক তাঁর জামিন দেননি। সৌমিত্র খাঁয়ের আইনজীবী সোমনাথ রায়চৌধুরী জানিয়েছেন, বিষ্ণুপুরের সাংসদকে ফের হাইকোর্ট থেকে ওই নির্দেশের রিভিউ করে নিয়ে আসার নির্দেশ দিয়েছেন।

afccd35524259ec206364b41a28caf89

অবশেষে নিজের দুর্গে প্রথম পা বাঁকুড়ার সাংসদের

বাঁকুড়া : হাইকোর্টের নির্দেশমতো সোমবার নিম্ন আদালতে জামিন নিতে বাঁকুড়ায় প্রবেশ করলেন বিষ্ণুপুরের বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ। যদিও নিম্ন আদালতে জামিন হল না সৌমিত্রর। এদিন বিষ্ণুপুর আদালতে হাজির হলেও সময়মতো না আসায় বিচারক তাঁর জামিন দেননি।

সৌমিত্র খাঁয়ের আইনজীবী সোমনাথ রায়চৌধুরী জানিয়েছেন, বিষ্ণুপুরের সাংসদকে ফের হাইকোর্ট থেকে ওই নির্দেশের রিভিউ করে নিয়ে আসার নির্দেশ দিয়েছেন। এদিন সৌমিত্র খাঁ বাঁকুড়া জেলায় আসার খবর পেয়ে দলীয় কর্মীরা হাজির ছিলেন দুর্গাপুর বারেজে। সেখানেই বাঁকুড়ায় পা দিয়ে মাটিকে প্রণাম করেন তিনি।

এরপর দলীয় কর্মীদের সঙ্গে আবেগে ভাসলেন বিষ্ণুপুরের তরুণ বিজেপি সাংসদ। তারপরই দলীয় কর্মীদের সঙ্গে তিনি রওনা দেন বিষ্ণুপুর মহকুমা আদালতের উদ্দেশে। এদিন তাঁর সঙ্গে স্ত্রী সুজাতা খাঁও ছিলেন। উল্লেখ্য, রাজ্য সরকারের দায়ের করা বিভিন্ন মামলার জেরে বাঁকুড়া জেলায় ঢোকা নিষিদ্ধ করে আদালত। তবুও বিষ্ণুপর লোকসভা আসনে তাঁকে প্রার্থী করে বিজেপি। এবং তাঁর অনুপস্থিতিতে স্ত্রী সুজাতা খাঁ প্রচার চালান স্বামীর হয়ে। সৌমিত্র জেতেন বিপুল ভোটে। এরপর সাংসদ হয়ে এই প্রথম বাঁকুড়ার মাটিতে পা রাখলেন বিষ্ণুপুরের বিজেপি সাংসদ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *