সাবধান! ভুল হলেই বাংলায় পরিণত হবে রাজ্য, ভোট শুরুর আগে টুইট বার্তা যোগীর

সাবধান! ভুল হলেই বাংলায় পরিণত হবে রাজ্য, ভোট শুরুর আগে টুইট বার্তা যোগীর

886a33761d7756fc9fad06f28e80ba58

 

লখনউ: সকাল ৭টা থেকে থেকে কোভিড বিধি মেনেই শুরু হয়ে গিয়েছে উত্তর প্রদেশের ভোট৷   সকাল থেকেই বুথের বাইরে লম্বা লাইন৷ উৎসাহের সঙ্গে ভোট দিচ্ছে যোগী রাজ্যের মানুষ৷ রাজ্যে প্রথম দফার নির্বাচন শুরুর কিছু আগেই রাজ্যবাসীকে টুইটে বার্তা দিলেন উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। ভোটারদের সাবধান করে তাঁর হুঁশিয়ারি, বিবেচনা করে ভোট দেবেন৷  ভোটাররা কোনও ভুল সিদ্ধান্ত নিলেই উত্তর প্রদেশ কাশ্মীর, কেরল বা পশ্চিমঙ্গ হয়ে যেতে পারে। নিজের  টুইটার অ্যাকাউন্টে একটি ছয় মিনিটের ভিডিয়ো আপলোড করে উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী বলেন, “যেসব দাঙ্গাবাজদের রুখে দেওয়া হয়েছে তারা অধৈর্য হয়ে উঠেছে” এবং “সন্ত্রাসবাদীরা ক্রমাগত হুমকি দিচ্ছে”।

আরও পড়ুন- দৈনিক সংক্রমণ বাড়ল সাড়ে ৫ শতাংশ, দেশে মৃত্যু লাগামছাড়াই

ভিডিয়ো বার্তায় তিনি আরও বলেন, কেন্দ্রে ও রাজ্যে ‘ডাবল ইঞ্জিন’ সরকারের নিষ্ঠা এবং প্রতিশ্রুতি রয়েছে। এর পরেই রাজ্যের মানুষকে সতর্ক করে তিনি বলেন, “আমার মনের একটা কথা আপনাদের বলতে চাই। এই পাঁচ বছরে অনেক বিস্ময়কর ঘটনা ঘটেছে। সাবধান! আপনারা মিস করলে গত পাঁচ বছরের সমস্ত পরিশ্রম নষ্ট হয়ে যাবে। উত্তর প্রদেশকে কাশ্মীর, পশ্চিমবাংলা বা কেরল হতে বেশি সময় লাগবে না।” তিনি আরও বলেন, “আপনাদের ভোট আমার পাঁচ বছরের তপস্যার আশীর্বাদ। ভয়মুক্ত জীবনের নিশ্চয়তাও হবে আপনার ভোটই।” 

তিনি এই ভিডিয়োতে আরও বলেছেন, “বড় সিদ্ধান্ত নেওয়ার সময় এসেছে। গত পাঁচ বছরে, বিজেপির ডাবল ইঞ্জিন সরকার নিষ্ঠা ও প্রতিশ্রুতি দিয়ে সব কাজ পালন করেছে৷ আপনারা সব কিছু দেখেছেন এবং তা বিস্তারিত শুনেছেন।” প্রসঙ্গত, আজ উত্তর প্রদেশে ৫৮ টি বিধানসভা কেন্দ্রে ভোট নেওয়া হবে। ৫৮ টি আসনের মধ্যে ৯ টি সংরক্ষিত আসন। জাট অধ্যুষিত পশ্চিম উত্তর প্রদেশের ৩৭টি কেন্দ্র এবং দোয়াব অঞ্চলের বাকি ২১ টি বিধানসভা আসনে ভোট হচ্ছে৷ শামলি, মুজাফফরনগর, মিরাট, বাগপত, গাজিয়াবাদ, হাপুর, গৌতম বুদ্ধ নগর, বুলন্দশহর, আলিগড়, আলিগার্গ, মথুরা এবং আগ্রার কেন্দ্রগুলিতে ভোট হবে। প্রথম দফার ভোটে ৬২৩ জন প্রার্থী ভাগ্য ইভিএম বন্দি হবে৷’’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *