দেখা হয়নি ২ বছর! বাড়ি এসেই মায়ের সঙ্গে গল্প, খিচুড়ি খেলেন ‘নমো’

দেখা হয়নি ২ বছর! বাড়ি এসেই মায়ের সঙ্গে গল্প, খিচুড়ি খেলেন ‘নমো’

c8990a1d35c57291b2cf22c65439fc85

নয়াদিল্লি: পরপর নির্বাচন। প্রচুর কর্ম ব্যস্ততা। এর মাঝে আবার করোনা সংক্রমণ। মায়ের সঙ্গে গত ২ বছরে তাই দেখা হয়নি তাঁর। কিন্তু গুজরাট সফরে এসে এই সুযোগ কোনও ভাবেই হাতছাড়া করলেন না প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। যাবতীয় কর্মসূচির মাঝেই বাড়ি গিয়ে মায়ের সঙ্গে দেখা করলেন তিনি। গল্প করলেন অনেকক্ষণ, জমিয়ে খিচুড়িও খেলেন।

আরও পড়ুন- যুদ্ধ পরিস্থিতি নিয়ে মুখ খুললেন নরেন্দ্র মোদী, কী বার্তা দিলেন তিনি?

২০১৯ সালের পর থেকে দেশজুড়ে করোনা সংক্রমণ। লকডাউন ছিল প্রায় দেড় বছর। এদিকে আবার একাধিক রাজ্যে নির্বাচন সম্পন্ন হয়েছে। তার প্রচার ছিল জায়গায় জায়গায়। সম্প্রতি পাঁচ রাজ্যের বিধানসভা নির্বাচন সম্পূর্ণ হয়েছে। বিরাট জয় পেয়েছে বিজেপি। কিন্তু প্রচার থেকে বিমুখ হচ্ছেন না নরেন্দ্র মোদী। চলতি বছরেই গুজরাটে নির্বাচন রয়েছে। তাই সেখানে দু’দিনের সফরে গিয়েছেন তিনি। আর ২ বছর পর নিজের রাজ্যে গিয়ে বাড়ি যাবেন না, মায়ের সঙ্গে দেখা করবেন না, এটা হতো না।  শুক্রবার রাতে তাই যাবতীয় কর্মসূচি সেরেই প্রধানমন্ত্রী যান নিজের বাড়িতে। সেখানে গিয়ে মায়ের সঙ্গে দেখা করেন। গান্ধীনগরের বাইরে অবস্থিত তাঁর বাড়িতে যান তিনি। সেখানেই তাঁর ভাইয়ের সঙ্গে থাকেন মা হীরাবেন। বাড়ি পৌঁছে কিছুক্ষণ মায়ের সঙ্গে গল্প করেন নমো। তারপর একসঙ্গে টেবিলে বসে খান খিচুড়ি। সেই ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে।

পাঁচ রাজ্যের ভোটে বিপুল জয় পাওয়ার পরেই মোদী দাবি করেছেন যে, চার দিক থেকে বিজেপি সমর্থন পেয়েছে। বিজেপির প্রতি মানুষের অপার বিশ্বাসের জয় হয়েছে। ২০১৯ সালে দ্বিতীয়বার লোকসভা নির্বাচনে জয়ের পর অনেক বিশেষজ্ঞ বলেছিলেন, এই জয়ে আর কী আছে? ২০২২ সালে উত্তরপ্রদেশের ফল ঠিক করে দিল ২০২৪ সালে ফের কেন্দ্রে ক্ষমতায় আসতে চলেছে বিজেপি। এই বিপুল জয়ের পর আত্মবিশ্বাস আরও বেড়ে গিয়েছে বিজেপি শীর্ষ নেতৃত্বের। আসন্ন ২০২৪ লোকসভা নির্বাচনের দামামা যেন এখন থেকেই বেজে গিয়েছে এই ভোটের পর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *