সোমবার তিলোত্তমায় নামবেন মার্টিনেজ, বিশ্বজয়ী গোলকিপারের ‘প্ল্যান’ কী

সোমবার তিলোত্তমায় নামবেন মার্টিনেজ, বিশ্বজয়ী গোলকিপারের ‘প্ল্যান’ কী

af03fffdc5a5ae6d160b9f73ea9e9ec1

কলকাতা: ভারতে তথা কলকাতায় আসছেন আর্জেন্তিনার বিশ্বকাপজয়ী বিতর্কিত গোলকিপার এমিলিয়ানো মার্টিনেজ৷ আর মাত্র কয়েক ঘণ্টা পরেই তিলোত্তমায় পা রাখতে চলেছেন তিনি। বিশ্বকাপজয়ী গোলকিপার যে মোহনবাগান তাঁবুতে যাবেন তা আগেই জানা গিয়েছে এবং সেই অনুষ্ঠানের টিকিটও বিক্রি হয়ে গিয়েছে পুরোপুরি। কিন্তু সেতো ৪ তারিখ। আগামীকাল শহরে আসার পর কী কী করবেন মার্টিনেজ? কী পরিকল্পনা আছে তাঁর জন্য?

জানা গিয়েছে, সোমবার দুপুরে কলকাতা বিমানবন্দরে নামবেন বিশ্বজয়ী। কিন্তু আগামীকাল কোনও পরিকল্পনা নেই তাঁর জন্য। শহরের এক বিলাসবহুল হোটেলে বিশ্রাম নেবেন তিনি। কিন্তু ৪ তারিখ সকাল থেকেই তাঁর ‘কাজ’ শুরু হবে। মঙ্গলবার অর্থাৎ ৪ তারিখ স্পনসরদের একটি অনুষ্ঠানে মিলনমেলা প্রাঙ্গনে যোগ দেবেন মার্টিনেজ। সেখানে তাঁকে সংবর্ধনা দেওয়া হবে এবং একটি আলোচনাতেও অংশ নেবেন তিনি। ওই অনুষ্ঠানে আরও অনেকের মতো ইস্টবেঙ্গল কর্মকর্তাদের থাকার কথাও রয়েছে। ‘তাহাদের কথা’ নামক অনুষ্ঠানে আমন্ত্রিত হয়েছেন তারাও। 

এই অনুষ্ঠানে যোগ দেওয়ার পর বিশ্বজয়ী গোলকিপারের পরবর্তী গন্তব্য হবে মোহনবাগান ক্লাব তাঁবু। সেখানে তাঁকে সংবর্ধনা দেওয়ার পাশাপাশি ‘মোহনবাগান রত্ন’ স্মারক তুলে দেওয়া হবে বলেই জানা গিয়েছে। একই সঙ্গে ক্লাবে পেলে, দিয়েগো মারাদোনা এবং গ্যারি সোবার্সের নামে যে গেট রয়েছে তার উদ্বোধন করবেন তিনি। এছাড়া কলকাতা পুলিশ অলস্টার্স বনাম মোহনবাগান অলস্টার্সের ফ্রেন্ডশিপ কাপের ম্যাচ দেখবেন মার্টিনেজ। ৪ জুলাই এখানেই শেষ মার্টিনেজের সূচি। ৫ তারিখ তিনি যাবেন রাজ্যের মন্ত্রী সুজিত বোসের ক্লাব শ্রীভূমি স্পোর্টিংয়ে। এও খবর, বিশ্বজয়ী গোলকিপার দেখা করতে পারেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এবং প্রাক্তন ভারত অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায়ের সঙ্গে। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *