রেসিং দেখতে আসা মহিলার কীর্তিতে হতবম্ব দর্শক! মুহূর্তে ভাইরাল ভিডিও

রেসিং দেখতে আসা মহিলার কীর্তিতে হতবম্ব দর্শক! মুহূর্তে ভাইরাল ভিডিও

dac87d7c8c524c6e811e1989582492a9

 

মুম্বই:  মাঝে মাঝেই কুস্তির ভিডিও ভাইরাল হতে দেখা যায়। তাই সে WWE হোক বা স্থানীয় পর্যায়ের কুস্তি। বিশেষ করে কম বয়সি ছেলে-মেয়েরা কুস্তির ভিডিও দেখতে খুব পছন্দ করেন। কিন্তু সম্প্রতি কুস্তির একটি ভিডিও ভাইরাল হয়েছে। তবে সাধারণ কুস্তির লড়াইয়ের থেকে একটু আলাদা ভিডিওটা। আর তাতেই সেই ভিডিও ঝড়ের গতিতে ভাইরাল হয়।

কী আছে ভিডিওতে?  ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায় রেসলার রিংয়ের মধ্যে দুই মহিলা প্রতিযোগীর মধ্যে জোরদার লড়াই চলছে। রিংয়ের বাইরে উপচে পড়া ভিড়। দর্শকরা তখন পছন্দের প্রতিযোগীকে ক্রমাগত সমর্থন জুগিয়ে যাচ্ছেন। আর সেই মুহূর্তেই দর্শক আসন থেকে রিংয়ের ভিতরে ঢুকে পড়েন মহিলা। ঘটনায় দর্শকরা অবাক হয়ে যায়। কিন্তু তারপর যা ঘটল, তাতে চক্ষু চড়কগাছ দর্শকদের। হতবম্ব প্রতিযোগীরাও।

নিজের মেজাজে রিংয়ে ঢোকেন ওই মহিলা। কেউ কিছু বোঝার আগেই প্রতিযোগীদের একজনকে ধরে বেধড়ক মারতে শুরু করে দেন ওই মহিলা। রেফারি থেকে শুরু করে অন্যান্য প্রতিযোগী তাঁকে থামানোর চেষ্টা করেন। কিন্তু ওই মহিলাকে থামায় এমন সাধ্য কার। কারও কথা না শুনে ওই প্রতিযোগীকে মারতে থাকেন কিল, ঘুঁষি, চড়।

দ্য গ্রেট খালি অর্থাৎ কুস্তিগির দিলীপ সিং রানা তাঁর অফিসিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে এই পোস্টটি শেয়ার করেন। কুস্তিগির দিলীপ সিং রানার নিজের একটি অ্যাকাডেমি রয়েছে। সেখানের কিছু না কিছু ভিডিও প্রতিদিন শেয়ার করেন তিনি। সম্প্রতি রেসলার রিংয়ের ভিতরে এই অদ্ভুত কাণ্ডের ভিডিও পোস্ট করেন। ভিডিওতে দর্শক আসন থেকে উঠে আসা মহিলা যেভাবে এক প্রতিযোগীকে কিল, ঘুঁষি মারলেন, বলা যেতেই পারে তিনি কারও থেকে কম যান না।

২৩ সেকেন্ডের এই ভিডিও শেয়ার করার প্রায় সঙ্গে সঙ্গে ভাইরাল হয়ে গিয়েছে। খুব অল্প সময়ের মধ্যে এই ভিডিওটির ভিউ পাঁচ লক্ষ ছাড়িয়ে গিয়েছে। কেউ কেউ দর্শক আসন থেকে উঠে আসা মহিলাকে নিয়ে মজা করেন। কেউ কেউ আবার বলেন, ‘রিংয়ের ভিতর কুস্তিগিররা যা করেন, সবটাই অভিনয়।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *