CFL: শেষ ম্যাচে ৪ গোল! গ্রুপ শীর্ষে থেকেই ‘সুপার সিক্স’-এ ইস্টবেঙ্গল

CFL: শেষ ম্যাচে ৪ গোল! গ্রুপ শীর্ষে থেকেই ‘সুপার সিক্স’-এ ইস্টবেঙ্গল

কলকাতা: ডুরান্ড কাপের ফাইনাল ভুলে আজ কলকাতা লীগের গ্রুপ-বি পর্বের শেষ ম্যাচ খেলতে নেমেছিল ইস্টবেঙ্গল। সেই খেলায় জর্জ টেলিগ্রাফকে ৪-০ গোলে উড়িয়ে দিল তারা। সঙ্গে সঙ্গে কলকাতা ফুটবল লীগের সুপার সিক্সে গ্রুপ শীর্ষে থেকেই চলে গেল লাল-হলুদ। আজকের ম্যাচে ইস্টবেঙ্গলের হয়ে হ্যাটট্রিক করে জেসিন টিকে। আর ১ গোল করেছেন পিভি বিষ্ণু। 

বৃহস্পতিবার নিজেদের মাঠে জর্জ টেলিগ্রাফের বিরুদ্ধে শুরুটা খুব একটা ভালো করতে পারেনি বিনোর ছেলেরা। প্রথমার্ধ গোল শূন্য হয়েই শেষ হয়েছিল। লাল-হলদুের খেলায় তেমন ছন্দ ছিল না। কিন্তু দ্বিতীয় অর্ধে পুরো চেনা ইস্টবেঙ্গলকে দেখা গেল। শুরুতেই গোল করে ম্যাচে দলকে এগিয়ে দেন জেসিন টিকে। দ্বিতীয়ার্ধের খেলা শুরু হওয়ার ১৬ সেকেন্ডের মধ্যে গোল করে ইস্টবেঙ্গল। দু’মিনিট পরে আবার গোল, সেই জেসিন টিকে। ৫২ মিনিটের মাথায় দলকে ৩-০ গোলে এগিয়ে দেন পিভি বিষ্ণু। ৮১ মিনিটে বক্সের মধ্যে ফাউলের জন্য পেনাল্টি পায় লাল-হলুদ। গোল করতে কোনও ভুল করেননি জেসিন টিকে।  

এই জয়ের ফলে গ্রুপ বি চ্যাম্পিয়ন হল ইস্টবেঙ্গল। লীগের সুপার সিক্সে তারা ভীষণ ভালো পর্যায় থেকেই শুরু করবে। মোটামুটি কোন কোন দল পরের রাউন্ডে যাবে তা ঠিক হয়েই গিয়েছে। তবে মোহনবাগানকে নিয়ে সমর্থকরা চিন্তিত। কারণ তারা সুপার সিক্সে কোয়ালিফাই করবে কিনা সেটা এখনও নিশ্চিত নয়। এই মুহূর্তে তারা গ্রুপ-এ-র চতুর্থ স্থানে আছে। তারা উঠলে আবার ডার্বি হবে। এখন দেখা যাক, পুজোর আগে কোনও ডার্বি হয় কিনা। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *