গুঞ্জনে সিলমোহর, শুভমন-সচিন-কন্যার সম্পর্কের কথা ফাঁস করে দিলেন সারা!

গুঞ্জনে সিলমোহর, শুভমন-সচিন-কন্যার সম্পর্কের কথা ফাঁস করে দিলেন সারা!

93851a2333ba2b191feb53953f6b39e9

মুম্বই: ওয়াংখেরে স্টেডিয়ামে ভারত-শ্রীলঙ্কা ম্যাচে মাঠ জুড়ে শোনা গিয়েছিল সারার নামে চিৎকার৷ সববেত ভাবে গলা ফাটিয়েছিল শুভমনের অনুরাগীরা৷ তাঁদের মুখে একটাই কথা, ‘‘হামারি ভাবী ক্যায়সি হো, সারা ভাবী যাইসি হো’’৷ অর্থাৎ আমাদের বৌদি কেমন হবে, সারা যেমন তেমন হবে। কিন্তু কে সেই সারা?  খেলার মাঠ থেকে বিনোদন দুনিয়া, গুঞ্জন শুরু হয়েছে সারা ‘ভাবী’-কে নিয়ে। 

ভারতীয় ক্রিকেটে উদীয়মান নক্ষত্র শুভমন গিল। শুভমনের খেলা দেখতেই নাকি বারবার মাঠে আসেন সচিন-কন্যা সারা তেন্ডুলকর। শুভমনের খেলার সঙ্গে সঙ্গে তাঁর মুখের অভিব্যক্তিও বদলাতে থাকে। যা বারবার ক্যামেরাবন্দি করেছেন ফটোশিকারিরা। তবে এর মাঝেই আর এক সারাকে নিয়েও রয়েছে গুঞ্জন৷ তিনি সইফ-কন্যা তথা অভিনেত্রী সারা আলি খান। যার সঙ্গেও বেশ কয়েক বার দেখা গিয়েছে শুভমনকে। এখন প্রশ্ন হল কোন সারাকে নিয়ে ক্রিকেট মাঠে এই গুঞ্জন! সইফ-কন্যা সারা না কি সচিন-কন্যা? অবশেষে সত্যটা ফাঁস করলেন অভিনেত্রী৷ 

কফি উইথ করণ-এর সিজন আটের তৃতীয় পর্বের অতিথি হয়ে আসছেন সারা আলি ও অনন্যা পাণ্ডে। সেখানেই করণ তাঁকে শুভমন প্রসঙ্গে প্রশ্ন করলে সইফ-কন্যার সোজাসাপটা জবাব, ‘‘আমি নই, গোটা দেশ ভুল ভাবছে। এই সারা আসলে অন্য সারা।’’ সারার পদবি উল্লেখ না করলেও, কারও বুঝতে বাকি নেই এই ইঙ্গিত সচিন-কন্যা সারার দিকেই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *