ভাইয়ের খুনের বদলা নিতেই খুন, পাঞ্জাবি গায়ক সিধু খুনের দায় নিল গোল্ডি ব্রার

ভাইয়ের খুনের বদলা নিতেই খুন, পাঞ্জাবি গায়ক সিধু খুনের দায় নিল গোল্ডি ব্রার

1193469485299a7470cad68ae1f7095e

পাটিয়ালা: পাঞ্জাবের জনপ্রিয় গায়ক সিধু মুসেওয়ালার খুনের ঘটনায় চাঞ্চল্যকর মোড়। সোমবার রাতে জনপ্রিয় এই গায়ককে খুন করার দায় স্বীকার করল পাঞ্জাব তথা কানাডার এক গ্যাংস্টার গোল্ডি ব্রার। সোমবার রাতে সোশ্যাল মিডিয়ায় গোল্ডি প্রখ্যাত এই গায়ক তথা কংগ্রেস নেতার খুনের দায় স্বীকার করে জানিয়েছে, ভাইয়ের খুনের বদলা নিতে সিধুকে গুলি করে খুন করেছে গোল্ডি ও তার ভাই। গোল্ডি ফেসবুক পোস্টে জানিয়েছে, গায়ক সিধু মুসেওয়ালা বছর কয়েক আগে পরিকল্পনা করে তার ভাই তথা আকালি নেতা গুরলাল ব্রারকে খুনের পরিকল্পনার সঙ্গে যুক্ত ছিলেন। বছর কয়েক আগে গুরলাল ব্রারকেও চণ্ডীগড়ের রাস্তায় ঠিক একইভাবে গুলি করে মারা হয়।তার বদলা নিতেই  সিধুকে লরেন্স বিশনোই নামে অপর এক অপরাধীর সঙ্গে পরিকল্পনা করে গোল্ডি খুন করেছে।

গোল্ডি তাঁর ফেসবুক পোস্টে বলেছে, ‘আমি মুসেওয়ালাকে বলেছিলাম, তুমি কিন্তু ভাল কাজ করলে না। কিন্তু ও আমাকে পাল্টা বলেছিল, আমি কাউকে পরোয়া করি না। শুধু তাই-ই নয়, বলেছিল যে, ও বন্দুকে গুলি ভরে রেখেছে। আমাকে চ্যালেঞ্জ ছুড়েছিল। আমরা আমাদের ভাইয়ের হত্যার বদলা নিতে পেরেছি। তবে এটা সবে শুরু। ভাইয়ের হত্যার যারা যারা জড়িত, তাদেরও সতর্ক করছি।’ যদিও এই পোস্ট লরেন্সের কি না, তা খতিয়ে দেখছে পুলিশ।

গোল্ডি ব্রারের আসল নাম সতীন্দ্র সিংহ। ১৯৯৪ সালে পঞ্জাবের ফরিদকোটে জন্ম। গোল্ডির স্নাতক ডিগ্রি রয়েছে। কিন্তু তারপরেও সে এ প্লাস ক্যাটেগরির গ্যাংস্টার। রাজস্থানের জয়পুরের গ্যাংস্টার বিষ্ণোই লরেন্সের ‘ডান হাত’ এই গোল্ডি। পঞ্জাবে খুন, খুনের চেষ্টা, তোলাবাজি-সহ একাধিক মামলা রয়েছে গোল্ডির বিরুদ্ধে। মোট ১৬টি ফৌজদারি মামলার মধ্যে চারটিতে বেকসুর খালাস পেয়েছেন তিনি। পুলিশের চোখে ধুলো দিয়ে মাঝে কানাডায় পালান গোল্ডি। সেখান থেকেই আপাতত অপরাধের নেটওয়ার্ক চালাচ্ছেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *