বাউন্ডুলে, লেখাপড়া করে না ঐশী, তথাগতের মন্তব্যে বিতর্কের ঝড়

বাউন্ডুলে, লেখাপড়া করে না ঐশী, তথাগতের মন্তব্যে বিতর্কের ঝড়

নয়াদিল্লি: ক্রমেই ছাত্ররাজনীতির মুখ হয়ে উঠছেন ঐশী ঘোষ। সম্প্রতি তিনি কলকাতা এসেছিলেন।তাঁকেই নিশানা করে আক্রমণ করলেন মেঘালয়ের রাজ্যপাল তথাগত রায়। তিনি ঐশী ঘোষকে মুর্খ বলে উল্লেখ করলেন। 

সকালে ঐশী ঘোষকে আক্রমণ করে লিখেছন, বেচারা ঐশী ঘোষের কি দোষ? সে এতসব জানবে কোথা থেকে ? লেখাপড়ার সঙ্গে সম্পর্ক ছিল না, লাল ঝাণ্ডাবাজিই শুধু করেছে ! এখন মিডিয়া তাকে গ্যাস দিয়ে ফুলিয়ে দিয়েছে, তো কি হয়েছে ? মূর্খ মূর্খই থাকবে, ভাট বকবে। তথাগত রায়ের কাছ থেকে একাধিকবার বিতর্কিত মন্তব্য পাওয়া গিয়েছে। মাঝে মাঝে তাঁকে বিতর্কিত মন্তব্যের জন্য নেটিজেনরা কৌতুকের বিষয়ও করে তোলেন। 

শুক্রবার হাওড়ায় এসএফআই-র এক দলীয় সমাবেশে যোগ দেন জেএনইউ-র ছাত্র সংসদ সভানেত্রী ঐশী ঘোষ। সেখানে তিনি বলেন, ‘ধর্মের ভিত্তিতে বিভাজন করার চেষ্টা করছে বিজেপি। ধর্মের নাম নিয়ে সেনাবাহিনীর নাম নিয়ে ভোটে জেতার চেষ্টা করছে। কিন্তু এই রাজনীতি বাংলার মাটিতে চলবে না।’ শনিবার তিনি একটি বিতর্কসভাতেও অংশগ্রহণ করেন। 
কিছুদিন আগে জহরলাল নেহরু বিশ্ববিদ্যালয়ে কয়েকজন দুষ্কৃতীর হাতে আক্রান্ত হন ঐশী ঘোষ। দেশ জুড়ে নিন্দার ঝড় বয়ে চলে। দুষ্কৃতীদের হামলায় ঐশী ঘোষের মাথা ফাটে। ১৬টা সেলাই নিতে হয়। সেই সময় তাঁর সঙ্গে দেখা করে অভিনেত্রী দীপিকা পাডুকোন সমালোচনার মুখে পড়েছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *