এক টেবিলে লাঞ্চ! ভোজ শেষে সেই মমতার বিরুদ্ধে ‘আর নয় অন্যায়’ অমিত প্রচার!

এক টেবিলে লাঞ্চ! ভোজ শেষে সেই মমতার বিরুদ্ধে ‘আর নয় অন্যায়’ অমিত প্রচার!

036ea56ea375725fe08ae6e08cb24f7a

কলকাতা: কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ কলকাতায় এসে 'আর নয় অন্যায়' প্রচারের সূচনা করবেন। এই প্রচারের মূল লক্ষ্য মমতা বন্দ্যোপাধ্যায় সরকারের অনৈতিক কাজকর্ম তুলে ধরা। তবে, উল্লেখ্য ৪৮ ঘন্টা আগেই মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে ডায়াসে বসে গুরুত্বপূর্ণ আলোচনা সেরে এসেছেন অমিত। এমনকি, পূর্বাঞ্চলীয় অন্তরাজ্য পরিষদ বা ইস্টার্ন জোনাল কাউন্সিলের বৈঠকে পশ্চিমবঙ্গের আইনশৃঙ্খলা যে ভালো, সে বিষয়ে আলোচনা হয়। স্বরাষ্ট্রমন্ত্রীর সামনেই রাজ্যের আইন শৃংখলার পরিস্থিতি প্রশংসা পেয়েছে।

এই পরিস্থিতিতে অনেকেই বলছেন, বিজেপির 'আর নয় অন্যায়' প্রচারের কোনও গুরুত্ব থাকে না। কারণ, শাহ যার বিরুদ্ধে এই প্রচার শুরু করতে চলেছেন তিনি স্বরাষ্ট্র মন্ত্রক থেকেই প্রশংসা পেয়েছেন। সেক্ষেত্রে, এই প্রচার জন্মলগ্নেই গুরুত্বহীন হয়ে গিয়েছে।

বিজেপি সূত্রে খবর, আগামী ৬ মাস এই প্রচার চলবে। কর্মীরা বাড়ি বাড়ি গিয়ে মমতা বন্দ্যোপাধ্যায় পরিচালিত তৃণমূল কংগ্রেস সরকারের বিরুদ্ধে 'ক্ষোভ পত্রে' সই সংগ্রহ করবেন। এছাড়া , হোয়াটস এপ, এসএমএস, সোশ্যাল মিডিয়া, মিসড কল করেও মমতার বিরুদ্ধে ক্ষোভ জানাতে পারবেন বঙ্গবাসীরা।

প্রশ্ন একটাই, এত সব কিছু করেও মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে নিজেদের বিশ্বাস যোগ্যতা প্রমান করতে পারবে কী রাজ্য বিজেপি। মোদী সরকার দ্বিতীয় বার ক্ষমতায় আসার পর এই নিয়ে   দ্বিতীয়বার অমিত শাহ'র মুখোমুখি হয়েছেন মমতা। কংগ্রেস-সিপিএম সেটিংয়ের ছক দেখছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *