জন্মদিনে মায়ের সঙ্গে দেখা করলেন মোদী, বাবার কথা ভেবে ভারাক্রান্ত

জন্মদিনে মায়ের সঙ্গে দেখা করলেন মোদী, বাবার কথা ভেবে ভারাক্রান্ত

1ea22fa7fc81179832bfd07ab5c1f8e0

নয়াদিল্লি: শতবর্ষে পা রাখলেন দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর মা হীরাবেন। সেই উপলক্ষ্যেই আজ তাঁর সঙ্গে দেখা করতে যান প্রধানমন্ত্রী। মা-ছেলের সাক্ষাতের ছবি ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়ে গিয়েছে। বর্তমানে নরেন্দ্র মোদীর ছোট ভাই পঙ্কজ মোদীর সঙ্গে গান্ধীনগর পুরনিমগের অন্তর্গত রায়সন গ্রামে থাকেন তাঁর মা। সেখানেই আজ গিয়েছেন মোদী।

আরও পড়ুন- জীবনদায়ী ওষুধের পর দাম বাড়ছে রক্তেরও! চিন্তায় আমজনতা

আজ মায়ের জন্মদিন উপলক্ষ্যে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী একটি ব্লগ পোস্ট টুইট করেছেন। সেখানে তিনি লিখেছেন, ”মা শুধুমাত্র একটি শব্দ নয়, হাজার রকম আবেগ। আজ আমার মা জীবনের ১০০ তম বছরে পদার্পণ করলেন। এই ১০০ তম জন্মদিন উপলক্ষে আনন্দ এবং কৃতজ্ঞতা প্রকাশ করে আমি কিছু কথা লিখেছি।” এই কথা লিখেই একটি ব্লগ পোস্ট করেন তিনি। পাশাপাশি দু’জনের ছবি সোশ্যাল মিডিয়ায় ছেয়ে গিয়েছে। এদিন মায়ের সঙ্গে পুজো সারেন মোদী, তাঁর পা ধুয়ে সেই জল নিজের চোখেও ছোঁয়ান৷ তারপর মায়ের আশীর্বাদ নিয়ে তিনি বেরিয়ে আসেন বাড়ি থেকে।

এদিকে প্রধানমন্ত্রীর মায়ের একশোতম জন্মদিন উপলক্ষে একগুচ্ছ কর্মসূচির ডাক দিয়েছে গেরুয়া শিবির। এই দিনই আনুষ্ঠানিকভাবে গুজরাটের একটি রাস্তার নাম পরিবর্তন করে হীরাবেনের নামে নতুন নামকরণ করা হবে বলে আগে জানা গিয়েছিল। রেসান অঞ্চলের একটি রাস্তার নাম পরিবর্তন করে পূজ্য হিরাবাই মার্গ রাখা হবে বলে খবর। ২০১৪ সালে দেশের প্রধানমন্ত্রী হিসেবে নরেন্দ্র মোদীর শপথ গ্রহণের পর থেকেই একাধিকবার সংবাদের শিরোনামে এসেছেন তাঁর মা হীরাবেন। কারণ, প্রধানমন্ত্রী হওয়ার পর থেকেই নরেন্দ্র মোদী যখনই তার মায়ের সঙ্গে দেখা করেছেন তখনই সেই ছবি সোশ্যাল মিডিয়ার হাত ধরে প্রকাশ্যে এসেছে। তা নিয়ে অবশ্য বিরোধীরা কটাক্ষ করতেও ছাড়েননি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *