Udaypur: না বুঝেই পোস্ট ফরোয়ার্ড ৮ বছরের ছেলের! নৃশংসভাবে খুব বাবা

Udaypur: না বুঝেই পোস্ট ফরোয়ার্ড ৮ বছরের ছেলের! নৃশংসভাবে খুব বাবা

caf25a2594d83acbc1e4f5591ad8a325

উদয়পুর: কদিন আগেই প্রাক্তন বিজেপি নেত্রী নূপুর শর্মা হজরত মহম্মদকে নিয়ে বিতর্কিত মন্তব্য করেন এবং তার পর থেকেই উত্তাল হয় দেশ। সেই ইস্যুর জন্য এবার মারাত্মক ঘটনা ঘটেছে রাজস্থানের উদয়পুরে। নূপুর শর্মার সমর্থনে এক পোস্ট করায় এক দর্জির গলা কেটে খুন করা হয়েছে। সেই ভিডিও ছড়িয়েও দেওয়া হয় সোশ্যাল মিডিয়াতে। আপাতত দুই অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। কিন্তু ওই ব্যক্তির পরিবার জানিয়েছে, ভুলবশতই এক পোস্ট ফরোয়ার্ড হওয়ার জেরেই এই ঘটনা ঘটে গেল।

আরও পড়ুন- দুর্ঘটনার কবলে ONGC হেলিকপ্টার, আরব সাগরে হল জরুরি অবতরণ

সর্ব ভারতীয় এক সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, কিছু না জেনেই নূপুর শর্মার এক পোস্ট হোয়্যাটসঅ্যাপে ফরোয়ার্ড করেছিল মৃত কানাহাইয়া লালের আট বছরের ছেলে। তার জেরেই কানাহাইয়া লালের মুণ্ডচ্ছেদ করে দুই অভিযুক্ত। আরও দাবি করা হয়েছে, পোস্ট ফরোয়ার্ড হওয়ার পর থেকেই হুমকি পাচ্ছিলেন কানহাইয়া। তিনি বেশ কয়েকদিন নিজের দোকানও খোলেননি। কিন্তু যেদিন দোকান খুললেন সেদিনই তাকে এইভাবে হত্যা করা হল। জানা গিয়েছে, মঙ্গলবার দুপুরে কানাহাইয়া লালের দোকানে আসে অভিযুক্ত রিয়াজ এবং ঘাউস মহম্মদ। একজন ভিডিয়ো করছিল এবং অন্যজনের জামার মাপ নিচ্ছিলেন কানহাইয়া। ঠিক সেই সময়েই তাঁর ওপর হামলা চালানো হয়। গলা কেটে খুন করা হয় তাঁকে।

জাতীয় তদন্তকারী সংস্থা এনআইএ উদয়পুরের ঘটনার তদন্তভার নিয়েছে ইতিমধ্যেই। একাধিক ধারায় মামলা দায়ের করা হয়েছে। এই ঘটনার সঙ্গে কোনও বিদেশি জঙ্গিগোষ্ঠীর যোগ আছে কিনা, তা বিস্তারিতভাবে তদন্ত করে দেখা হবে। বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও এই ঘটনার নিন্দায় সরব হয়েছেন। তাঁর কথা, উগ্রপন্থা গ্রহণযোগ্য নয় কখনই। তবে সকলে যেন শান্তি বজায় রাখে। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *