কয়লা মাফিয়ার হাতে খুন ডিসপি, অভিযানে গিয়ে বেঘোরে গেল প্রাণ

কয়লা মাফিয়ার হাতে খুন ডিসপি, অভিযানে গিয়ে বেঘোরে গেল প্রাণ

a8de5330a2ff8a1c1e2584ba62012a1c

পঞ্চগাঁও: অবৈধ কয়লা উত্তোলন রুখতে গিয়ে বিপত্তি। বেঘোরে প্রাণ হারালেন হরিয়ানার এক পুলিশ আধিকারিক। জানা যাচ্ছে গোপন সূত্রে খবর পেয়ে অবৈধ কয়লা উত্তোলন রুখতে সোমবার সকালে একটি অভিযান চালান হরিয়ানার তাউরুর ডিসপি সুরেন্দ্র সিং বিষ্ণোই। তখনই তাঁকে প্রকাশ্য দিবালোকে খুন করে কয়লা মাফিয়ারা। ঘটনার প্রত্যক্ষদর্শী ওই পুলিশ আধিকারিকের দলের অন্যান্য সদস্যরা জানিয়েছেন, কয়লা মাফিয়ারা ট্রাকের চাকায় পিষে ওই ডিএসপিকে খুন করেছে।

ঘটনার সূত্রপাত সোমবার সকালে। এদিন সকাল ১১ টা নাগাদ ডিএসপি সুরেন্দ্র সিং গোপন সূত্রে খবর পান হরিয়ানার পঞ্চগাওয়ের আরাবল্লী পর্বতের কাছে অবৈধভাবে কয়লা উত্তোলনের কাজ চলছে। এরপরেই নিজের টিম নিয়ে ঘটনাস্থলের উদ্দেশ্যে রওনা দেন সুরেন্দ্র সিং। ঘটনাস্থলে পুলিশকে দেখেই যারা কয়লা তুলছিলেন তারা সেখান থেকে পালাতে শুরু করলে কয়লার ডাম্পারটিকে আটকানোর চেষ্টা করেন ওই পুলিশ আধিকারিক। আর তাতেই বিপত্তি। জানা গিয়েছে কয়লা কারবারীরা সোজা ডিএসপি সুরেন্দ্র সিংয়ের উপর দিয়েই ওই ডাম্পারটি চালিয়ে দেয় এবং এই ঘটনায় ট্রাকের চাকায় পিষে মৃত্যু হয় ওই ডিএসপির।

 অন্যদিকে এই ঘটনা প্রকাশ্যে আসতেই ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে গোটা এলাকায়। এভাবে প্রকাশ্য দিবালোকে একজন পুলিশ আধিকারিককে খুনের ঘটনায় এলাকার নিরাপত্তা এবং আইন-শৃঙ্খলা নিয়ে উঠেছে বড়সড় প্রশ্ন। এই ঘটনার খবর প্রকাশ্যে আসতেই দুর্ঘটনাস্থলে পৌঁছান পুলিশ সুপারেনটেন্ড বরুণ সিংলা। তাঁর নির্দেশে গতকাল রাত থেকেই পলাতক আততায়ীদের খোঁজে শুরু হয়েছে তল্লাশি অভিযান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *