যোগদান করলেই ইডি-সিবিআই মামলা বন্ধ! বিজেপির প্রস্তাব ছিল, জানালেন সিসোদিয়া

যোগদান করলেই ইডি-সিবিআই মামলা বন্ধ! বিজেপির প্রস্তাব ছিল, জানালেন সিসোদিয়া

aaf3b6fea380634c72f7f353f6820e26

নয়াদিল্লি: দিল্লির উপমুখ্যমন্ত্রী মনীশ সিসোদিয়ারর বাড়িতে ১৪ ঘণ্টার সিবিআই হানা হয়েছে। আবগারি নীতিতে অনিয়মের অভিযোগে শুরু হওয়া তদন্তের প্রেক্ষিতে সেই হানা ছিল। এদিকে আবার সিসোদিয়াসহ মোট ১৩ জনের বিরুদ্ধে লুকআউট নোটিশ জারি করেছে সিবিআই। এই লুকআউট নোটিশ অগ্রাহ্য করে বিদেশ যাত্রা চেষ্টা করলে সিসোদিয়াকে আটক করা হতে পারে বলে, সিবিআই সূত্রে খবর। গোটা ঘটনাতেই গর্জে উঠেছেন সিসোদিয়া। সঙ্গে বিস্ফোরক দাবি করেছেন তিনি। বলেছেন, বিজেপিতে যোগদানের প্রস্তাব দেওয়া হয়েছিল তাঁকে।

আরও পড়ুন- আপাতত জেলেই থাকতে হবে ‘অপা’কে, বাড়ল হেফাজতের মেয়াদ

সিসোদিয়ার কথায়, বিজেপির তরফে নাকি তাঁকে আম আদমি পার্টি ভেঙে তাদের দলে যোগ দেওয়ার প্রস্তাব দেওয়া হয়েছিল। সিবিআই-ইডির ভয় দেখিয়ে যে বিজেপি বিরোধীদের চাপে রাখতে চাইছে তা অনেক আগে থেকেই দাবি করা হয়েছে। সেই দাবিকেই আরও বেশি জোরাল করলেন দিল্লির উপমুখ্যমন্ত্রী মণীশ সিসোদিয়া। তিনি ইতিমধ্যেই এই নিয়ে টুইট করে লিখেছেন, সিবিআই, ইডির সমস্ত মামলা বন্ধ করে দেওয়া হবে, এই কথা বলে তাঁকে আপ ভেঙে বিজেপিতে যোগ দেওয়ার প্রস্তাব দেওয়া হয়েছিল। কিন্তু তিনি স্পষ্ট বলেছেন, দুর্নীতিবাজ, ষড়যন্ত্রকারীদের সামনে মাথা নত কিছুতেই করবেন না তিনি। একই সঙ্গে তাঁর এও দাবি, যে সমস্ত মামলা হয়েছে সব মিথ্যে এবং ভুয়ো।

প্রসঙ্গত, গত মাসে দিল্লির লেফটেন্যান্ট গভর্নর ভিকে সাক্সেনা দিল্লির নয়া আবগারি নীতি নিয়ে সিবিআই তদন্তের সুপারিশ করেছিলেন। সেই অভিযোগের ভিত্তিতেই গত শুক্রবার সিবিআই মণীশ সিসোদিয়ার বাসভবন-সহ ৩১টি স্থানে অভিযান চালায় সিবিআই। জানা যাচ্ছে, এখনও পর্যন্ত মদ কেলেঙ্কারিতে মোট ১৫ জনের নামে এফ আই আর দায়ের করে যে সিবিআই। তবে এই ১৫ জনের মধ্যে মূল অভিযুক্ত সিসোদিয়াই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *