ভোট বড় বালাই! কর্মীদের সঙ্গে নাচের তালে পা মেলালেন স্মৃতি ইরানি

তামিলনাড়ুতে বিজেপি প্রার্থীর হয়ে প্রচারে গিয়েছেন কেন্দ্রীয় মন্ত্রী

838667d39a7fb4fcf06bba7816e010d4

কোয়েম্বাটুর: পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচনের প্রথম দফার ভোটগ্রহণকে কেন্দ্র করে ইতিমধ্যেই ছড়িয়েছে রাজনৈতিক উত্তাপ। কিন্তু শুধু পশ্চিমবঙ্গেই নয়, আসন্ন ভারতের আরো ৫ রাজ্যের বিধানসভা নির্বাচন। আর সবকটি রাজ্যেই ক্ষমতা দখলে মরিয়া কেন্দ্রে শাসনরত দল বিজেপি। বাংলার মতো অন্যান্য রাজ্যেও ভোট পূর্ববর্তী আবহে বিজেপির হয়ে প্রচারে নেমেছেন কেন্দ্রীয় মন্ত্রীরা। এদিন তারই এক অভিনব দৃষ্টান্ত দেখল তামিলনাড়ু।

তামিলনাড়ু বিধানসভা নির্বাচনের প্রচারে গিয়ে দলীয় কর্মীদের সঙ্গে ডান্ডিয়া নাচলেন কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানি, এদিন এমনটাই জানা গেছে সূত্রের খবরে। সর্বভারতীয় সংবাদসংস্থা এএনআই প্রকাশিত একটি ভিডিও ক্লিপে দেখা গেছে স্মৃতি ইরানির এই নাচ। রীতিমতো প্রথা মেনে হাতে লাঠি নিয়ে গোল হয়ে ঘুরে ঘুরে নাচতে দেখা গেছে গেরুয়া মন্ত্রীকে। তাঁর এই নাচের ভিডিও ইতিমধ্যে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

এদিন তামিলনাড়ুর দক্ষিণ কোয়েম্বাটুর বিধানসভা কেন্দ্রের গেরুয়া প্রার্থী ভানাথি শ্রীনিবাসনের প্রচারে গিয়েছিলেন স্মৃতি ইরানি। সেখানেই সুরের তালে ট্র্যাডিশনাল এই নাচে পা মেলাতে দেখা গেছে তাঁকে। তামিলনাড়ুতে এবার একটি মাত্র দফাতেই সমস্ত ভোটগ্রহণ পর্ব সমাপ্ত হবে। আগামী ৬ এপ্রিল সেই রাজ্যে ভোটের দিন ধার্য করা হয়েছে। রাজ্যের ক্ষমতা দখলে কোমর বেঁধে নেমেছে বিজেপি। স্মৃতি ইরানির কাণ্ড দেখে তা বুঝে নিতে অসুবিধা হয় না। উল্লেখ্য, পশ্চিমবঙ্গেও নির্বাচনী প্রচারে একাধিকবার পা রেখেছেন কেন্দ্রীয় মন্ত্রী তথা বিজেপি নেত্রী স্মৃতি ইরানি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *