তেলেঙ্গানায় ই-বাইকের দোকানে বিধ্বংসী আগুন, অগ্নিদগ্ধ হয়ে মৃত আট, জখম বেশ কয়েকজন

তেলেঙ্গানায় ই-বাইকের দোকানে বিধ্বংসী আগুন, অগ্নিদগ্ধ হয়ে মৃত আট, জখম বেশ কয়েকজন

48339f6a1b3761166f35a2c05a168e90

সেকেন্দ্রাবাদ: ই-বাইকের দোকানে বিধ্বংসী আগুন। অগ্নিদগ্ধ হয়ে মৃত্যু হয়েছে কমপক্ষে আট জনের৷ আহত হয়েছেন আরও বেশ কয়েক জন। আহতদের স্থানীয় সরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে৷ ঘটনাটি ঘটেছে তেলঙ্গানার সেকেন্দ্রাবাদে৷ এই ঘটনায় শোকপ্রকাশ করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

   

আরও পড়ুন- চাল রফতানি নিষিদ্ধ করল দিল্লি, খাদ্য সংকটে ভুগতে পারে শি জিনপিং-এর দেশ

সংবাদ সংস্থা এএনআই সূত্রে খবর, সোমবার সন্ধ্যায় সেকেন্দ্রাবাদের একটি বহুতলে ই-বাইকের শোরুমে আগুন লাগে। খবর পেয়েই অকুস্থলে পৌঁছয় দমকলের বাহিনী। ওই শোরুমে কিছু দাহ্য পদার্থ থাকায় দ্রুত একতলা থেকে দোতলা এবং তিনতলায় আগুন ছড়িয়ে পড়ে৷ এদিকে, আগুনে পুড়ে ছাড়খার দোকানে রাখা বেশ কয়েকটি ই-বাইক। তবে কী থেকে আগুন লাগল, তা এখনও জানা যায়নি৷ 

মার্কেট থানার এসএইচও (স্টেশন হাউস অফিসার) ওয়াই নাগেশ্বর রাও সংবাদমাধ্যমকে জানিয়েছেন, ওই বহুতলে মালিকের বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছে। বহুতলের উপর তলায় একটি অতিথিনিবাসও রয়েছে। নীচতলায় রয়েছে ওই ই-বাইকের দোকান। অগ্নিকাণ্ডের সময় ওই অতিথিনিবাসে ২৫ জন উপস্থিত ছিলেন। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, বহুতলের নীচে থাকা ওই বাইকের দোকানে সোমবার সন্ধ্যায় আগুন লেগে যায়৷ গলগল করে কালো ধোঁয়া বেরতে থাকে ওই দোকান থেকে৷ চারদিক ধোঁয়ায় ঢেকে যায়। বহুতলে আটকে পড়া ন’জনকে উদ্ধার করেছে দমকল বাহিনী। কেউ কেউ আতঙ্কে উপর থেকে ঝাঁপ দেয়৷ খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছন রাজ্যের  প্রাণিসম্পদ মন্ত্রী টি শ্রীনিবাস যাদব। 

 
 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *