শৌচালয়ে জন্মানো সদ্যোজাত ‘ধরিয়ে দিল’ ধর্ষককে! হাসপাতালে নাবালিকা

শৌচালয়ে জন্মানো সদ্যোজাত ‘ধরিয়ে দিল’ ধর্ষককে! হাসপাতালে নাবালিকা

a28503dd21eaab84a90b679af5be561e

উদয়পুর: আরও এক মর্মান্তিক ঘটনার সাক্ষী থাকতে হল গোটা দেশকে। আরও এক ধর্ষণের ঘটনা লজ্জা দিল আপামর ভারতবাসীকে। লাগাতার এক বছর ধরে এক নাবালিকাকে ধর্ষণ করার অভিযোগে অভিযুক্ত এক তরুণ। তবে এখন সে পলাতক। তার খোঁজ শুরু করেছে পুলিশ। দীর্ঘ দিন ধর্ষণের কারণে গর্ভবতী হয়ে পড়েছিল নাবালিকা, পরে জন্ম দেয় এক শিশু। সেই সদ্যোজাত শিশুই ‘ধরিয়ে দিয়েছে’ ধর্ষককে। ঘটনা ঘটেছে রাজস্থানে।

আরও পড়ুন- পারদ নামছে হু হু করে! জেলায় জেলায় শীতের আমেজ, কলকাতায় উষ্ণতা কত?

পুলিশ সূত্রে খবর, রাজ্যের বুন্দি এলাকায় এই ঘটনা ঘটেছে। আচমকা এক পরিত্যক্ত জায়গা থেকে এক শিশুর কান্না ভেসে আসায় স্থানীয়রা হকচকিয়ে যান। গিয়ে উদ্ধার করা হয়ে একরক্তিকে। পুলিশ ঘটনাস্থলে এলে তদন্ত করে জানতে পারে, ওই এলাকার এক স্কুলের শৌচাগারে এই শিশুর জন্ম দিয়েছে এক ১৫ বছরের নাবালিকা! তারপর সে নিজেই এই সদ্যজাতকে এই পরিত্যক্ত স্থানে ফেলে চলে যায়। শিশু উদ্ধারের কয়েক ঘণ্টার মধ্যেই ধর্ষক ওই তরুণকে ধরতে সক্ষম হয়েছে পুলিশ। ধৃতের বয়স ২১ বছর। আপাতত ওই শিশু এবং নাবালিকার স্থানীয় হাসপাতালে চিকিৎসা চলছে। দু’জনের অবস্থা খুব একটা ভাল নয় বলেই জানান হয়েছে। একাধিক সংক্রমণ হয়েছে ওই নাবালিকার।

জানা গিয়েছে, লাগাতার এক বছর ধরে এই নাবালিকাকে ধর্ষণ করে এসেছে তরুণ, যে তার তুতো-দাদা বলে পরিচিত! শিশুর সূত্র ধরে তার মা’র সন্ধান পাওয়ার পর পুলিশ ওই নাবালিকাকে জিজ্ঞাসাবাদ করে। জবানবন্দিতে এই ধর্ষণের ঘটনার কথা জানিয়েছে সে। নাবালিকার অভিযোগ, টানা এক বছর ধরে বিভিন্ন সময়ে তাকে ধর্ষণ করেছে তার তুতো-দাদা। এমনকি অন্তঃসত্ত্বা হয়ে পড়ার পরেও তাকে ধর্ষণ করে সে বলেও অভিযোগ। শেষে শনিবার সকালে স্কুলের শৌচালয়ে সে এই শিশুর জন্ম দেয়। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *