রেলের গ্রুপ ডি নিয়োগে নয়া বিভ্রাট, বিপাকে কলেক লক্ষ পরীক্ষার্থী

নয়াদিল্লি: ফের লিঙ্ক ক্র্যাশ রেলওয়ে রিক্রুটমেন্ট বোর্ডের। যার জেরে উত্তরপত্র দেখতে পাচ্ছেন না রেলে চাকরির জন্য পরীক্ষা দেওয়া বহু আবেদনকারী। গত এক মাস ধরে গ্রুপ-ডি পরীক্ষার এই উত্তরপত্রের জন্যই অপেক্ষা করছিলেন তাঁরা। কিন্তু, শনিবার তা প্রকাশ হতেই সেই ডাউনলোড লিঙ্ক কাজ করছে না বলে বিভিন্ন ওয়েবসাইট থেকে খবর মিলেছে। রেলের পরীক্ষার দায়িত্বে থাকে রেলওয়ে রিক্রুটমেন্ট

16de600e07320c466e8aea7ee3079c45

রেলের গ্রুপ ডি নিয়োগে নয়া বিভ্রাট, বিপাকে কলেক লক্ষ পরীক্ষার্থী

নয়াদিল্লি: ফের লিঙ্ক ক্র্যাশ রেলওয়ে রিক্রুটমেন্ট বোর্ডের। যার জেরে উত্তরপত্র দেখতে পাচ্ছেন না রেলে চাকরির জন্য পরীক্ষা দেওয়া বহু আবেদনকারী। গত এক মাস ধরে গ্রুপ-ডি পরীক্ষার এই উত্তরপত্রের জন্যই অপেক্ষা করছিলেন তাঁরা। কিন্তু, শনিবার তা প্রকাশ হতেই সেই ডাউনলোড লিঙ্ক কাজ করছে না বলে বিভিন্ন ওয়েবসাইট থেকে খবর মিলেছে।

রেলের পরীক্ষার দায়িত্বে থাকে রেলওয়ে রিক্রুটমেন্ট বোর্ড (আরআরবি)। ৬০ হাজারেরও বেশি পদে নিয়োগে জন্য রেলের গ্রুপ-ডি পরীক্ষাটি হয়েছিল গত বছরের ১৭ সেপ্টেম্বর। দীর্ঘ তিন মাস ধরে চলে পরীক্ষা শেষ হয় ১৭ ডিসেম্বর। চাকরির জন্য আবেদন করেছিলেন ১ কোটি ৯০ লক্ষ পরীক্ষার্থী। যদিও পরীক্ষায় বসেছিলেন ৬৬ শতাংশ আবেদনকারী। এদিন সেই পরীক্ষার উত্তরপত্রের একটি লিঙ্ক প্রকাশ করে আরআরবি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *