সুকান্তের সঙ্গে বৈঠক হচ্ছে না অমিত শাহের, নেপথ্যে এই কারণ

সুকান্তের সঙ্গে বৈঠক হচ্ছে না অমিত শাহের, নেপথ্যে এই কারণ

6f74be8a75e4b74b34a340b78444460f

নয়াদিল্লি: বহু প্রতীক্ষিত সেই ডিসেম্বর মাস চলে এসেছে যা নিয়ে বঙ্গ রাজনীতিতে এবার কৌতূহল। এই মাসে কিছু একটা হতে পারে, এমন ইঙ্গিত দিয়েছিল বিজেপি। খোদ তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের মুখেও এই নিয়ে কথা শোনা গিয়েছিল। সেই আবহে আজ, বৃহস্পতিবার স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সঙ্গে বঙ্গ বিজেপি সভাপতি সুকান্ত মজুমদারের বৈঠক হওয়ার কথা ছিল। তবে জানা গেল তা আজ হচ্ছে না।

আরও পড়ুন- সাগরে ঘনীভূত ঘূর্ণিঝড়! কতটা প্রভাব পড়বে বাংলায়, জানাল হাওয়া অফিস

গুজরাট বিধানসভা নির্বাচনের ফলাফল নিয়ে ব্যস্ত রয়েছেন অমিত শাহ। এই কারণে আজ তিনি সুকান্ত মজুমদারের সঙ্গে বৈঠক করতে পারছেন না বলেই জানা গিয়েছে। তাই আজকের মতো এই বৈঠক বাতিল হয়েছে বলেই খবর। স্পষ্টত জানা না গেলেও ইঙ্গিত মিলেছে যে, আগামীকাল অর্থাৎ শুক্রবার এই বৈঠক হতে পারে। বাংলার বিজেপি নেতারা এখন ‘ডিসেম্বর’ জ্বরে কাবু। সকলের কৌতূহল যে চলতি মাসে কী হতে পারে তা নিয়ে। এই প্রেক্ষিতে আজকের এই বৈঠক ভীষণ তাৎপর্যপূর্ণ ছিল। কিন্তু আপাতত তা স্থগিত রাখা হয়েছে।

আসলে এই বৈঠকে রাজ্যের একাধিক ইস্যু তো বটেই মূলত আইন-শৃঙ্খলা সংক্রান্ত রিপোর্ট দেওয়ার কথা ছিল বঙ্গ বিজেপি সভাপতি সুকান্ত মজুমদারের। কারণ সামনেই পঞ্চায়েত নির্বাচন এবং তার আগে ইতিমধ্যেই বঙ্গে একাধিক বিস্ফোরণের ঘটনা ঘটেছে। আবার কোথাও কোথাও বোমাও পাওয়া গিয়েছে। সেই কারণে এই বৈঠকের অবশেষ কী হয় তা জানার জন্য অনেকেই মুখিয়ে ছিল। কিন্তু আপাতত অপেক্ষা করতে হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *