ভয়াবহ দুর্ঘটনা সিকিমে, খাদে পড়ল বাস, একাধিক জওয়ানের মৃত্যু

ভয়াবহ দুর্ঘটনা সিকিমে, খাদে পড়ল বাস, একাধিক জওয়ানের মৃত্যু

0f959d35b5274adecb0df6f2b3e19c59

গ্যাংটক: পাহাড়ে ফের দুর্ঘটনা এবং খারাপ খবর পেল দেশবাসী। সিকিমে ভয়াবহ দুর্ঘটনায় মৃত্যু হয়েছে ১৬ জন জওয়ানের বলে খবর। আহত একাধিক। জানা গিয়েছে, উত্তর সিকিমের লাচেনে খাদে পড়ে যায় একটি বাস। নিয়ন্ত্রণ হারিয়েই এই দুর্ঘটনা বলে ইতিমধ্যে খবর মিলেছে। আহতদের উদ্ধার করে নিকটবর্তী হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

আরও পড়ুন- দুই মহিলার সঙ্গে ‘ফোন সেক্স’ ইমরানের! ভাইরাল অডিয়ো ক্লিপ, ভুয়ো বলছে দল

সেনা সূত্রে জানা গিয়েছে, শুক্রবার সকালে উত্তর সিকিমের লাচেন থেকে প্রায় ১৫ কিলোমিটার দূরে তিনটি গাড়ির কনভয় নিয়ে ছাঙ্গুর দিকে যাচ্ছিল সেনারা। সে সময়ই একটি পাহাড়ি বাঁক ঘুরতে গিয়ে নিয়ন্ত্রণ হারান বাসের চালক এবং গভীর খাদে পড়ে যায় বাসটি। ঘটনাস্থলেই ১৬ জনের মৃত্যু হয়েছে বলে জানা গিয়েছে। বাকি আহতদের হেলিকপ্টারে করে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। ৪ জনের অবস্থা আশঙ্কাজনক বলেও খবর। এই ঘটনায় ইতিমধ্যেই শোকপ্রকাশ করেছেন দেশের প্রতিরক্ষামন্ত্রী রাজনাথ সিং।

সেনা সূত্রে আরও জানা গিয়েছে, মৃতদের মধ্যে তিনজন আধিকারিক পদের ছিলেন। প্রতিরক্ষা মন্ত্রী শোক বার্তা দিয়ে টুইট করে জানিয়েছেন, উত্তর সিকিমের দুর্ঘটনা এবং সেনাদের মৃত্যুর খবর শুনে তিনি গভীরভাবে শোকাহত। এই দেশ তাঁদের দায়িত্ব এবং নিষ্ঠাকে আজীবন মনে রাখবে। যারা আহত তাঁদের দ্রুত সুস্থতার কামনা করেছেন তিনি এবং মৃতদের পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *