ইটভাটায় ভয়াবহ বিস্ফোরণে মৃত ৭, বহু শ্রমিক নিখোঁজ

ইটভাটায় ভয়াবহ বিস্ফোরণে মৃত ৭, বহু শ্রমিক নিখোঁজ

b5ce923d609bcd0641890e67ba8efb09

পাটনা: রবিবার বড়দিন। তার আগে ভয়াবহ ঘটনা ঘটে গেল বিহারে। পূর্ব চম্পারন জেলার মোতিহারিতে ইটভাটায় বিস্ফোরণ হয়েছে এবং তাতে ৭ জনের মৃত্যু হয়েছে বলে খবর। এর পাশাপাশি আরও বেশ কয়েকজন গুরুতর আহত হয়েছেন বলেও জানা গিয়েছে। তাঁদের মধ্যে অনেকের অবস্থা আশঙ্কাজনক। তাই মৃতের সংখ্যা যে বাড়তে পারে তারও আশঙ্কা আছে।

আরও পড়ুন- দুই মহিলার সঙ্গে ‘ফোন সেক্স’ ইমরানের! ভাইরাল অডিয়ো ক্লিপ, ভুয়ো বলছে দল

সর্বভারতীয় এক সংবাদসংস্থার খবর অনুযায়ী, মোতিহারির রামগড়বা থানা এলাকার নারিরগির অঞ্চলে একটি ইটভাটার চিমনিতে প্রচণ্ড বিস্ফোরণ ঘটে। ঘটনাস্থলেই মৃত্যু হয় ৭ জনের। বাকি আহতদের দ্রুত উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ইতিমধ্যেই ঘটনাস্থলে পৌঁছেছে রাজ্য পুলিশ, এনডিআরএফ এবং উদ্ধারকাজ শুরু করেছে তাঁরা। ভেঙে পড়া ইটভাটার তলায় অনেকে চাপা পড়ে থাকতে পারেন বলেও মনে করা হচ্ছে। দাবি করা হচ্ছে, বিস্ফোরণের সময় ঘটনাস্থলে প্রায় ৪০ জন উপস্থিত ছিলেন। এখনও ইটভাটায় চাপা পড়ে নিখোঁজ ২০ জন।

শুক্রবারই উত্তর সিকিমে সেনার গাড়ি খাদে পড়ে মৃত্যু হয়েছে ১৬ জওয়ানের। লাচেন থেকে প্রায় ১৫ কিলোমিটার দূরে তিনটি গাড়ির কনভয় নিয়ে ছাঙ্গুর দিকে যাচ্ছিল সেনারা। সে সময়ই একটি পাহাড়ি বাঁক ঘুরতে গিয়ে নিয়ন্ত্রণ হারান বাসের চালক এবং গভীর খাদে পড়ে যায় বাসটি। ঘটনাস্থলেই ১৬ জনের মৃত্যু হয়। উৎসব মরশুমে পরপর এই দুর্ঘটনার খবর সাধারণ মানুষকে স্বাভাবিকভাবে ভীষণ দুঃখ দিচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *