প্রচণ্ড ঝগড়ার পরেই শ্রদ্ধাকে খুন? আফতাবের নতুন অডিও রেকর্ড পেল পুলিশ

প্রচণ্ড ঝগড়ার পরেই শ্রদ্ধাকে খুন? আফতাবের নতুন অডিও রেকর্ড পেল পুলিশ

a53846c9833d53a58214a333259dafa7

নয়াদিল্লি: শ্রদ্ধা ওয়াকার খুনের মামলায় আবারও নতুন মোড়। এবার তাঁর প্রেমিক এবং খুনে মূল অভিযুক্ত আফতাবের নতুন অডিও রেকর্ড হাতে এল পুলিশের। মনে করা হচ্ছে, এই অডিও আফতাব দোষী সাব্যস্ত করতে বড় ভূমিকা নেবে। অডিওতে যা কিছু শোনা গিয়েছে তাতে মনে করা হচ্ছে, প্রচণ্ড ঝগড়ার পরেই রাগের বশে শ্রদ্ধাকে হত্যা করেছে আফতাব।

আরও পড়ুন- জেলে বন্দি মন্ত্রীকে তেল মালিশ! কী ভাবে ফাঁস ছবি, ED-র বিরুদ্ধে আদালত অবমাননার নোটিস

কিছুদিন আগেই জানা গিয়েছে, দিল্লির মেহরৌলির জঙ্গল থেকে যে হাড়ের টুকরো উদ্ধার করেছিল পুলিশ, সেগুলি শ্রদ্ধা ওয়াকরের। শ্রদ্ধার বাবার ডিএনএ-নমুনা সংগ্রহ করে তার সঙ্গে মিলিয়ে দেখা হয়েছিল জঙ্গল থেকে উদ্ধার হওয়া হাড়গোড়। সেই রিপোর্টই প্রকাশ্যে এসেছে। এবার এই অডিও পাওয়া গেল যা পুলিশি তদন্তে আরও বেশি সাহায্য করবে। আফতাবের যে নতুন অডিয়োটি পাওয়া গিয়েছে, তাতে শোনা গিয়েছে, শ্রদ্ধার সঙ্গে কোনও বিষয় নিয়ে তাঁর কথা কাটাকাটি চলছে। সেই বিষয়টি ধীরে ধীরে আরও জোরাল হয়। অনুমান, তারপরই শ্রদ্ধাকে খুন করে আফতাব।

ইতিমধ্যেই পুলিশ ধারাল কিছু অস্ত্র আফতাবের ফ্ল্যাট থেকে উদ্ধার করেছিল। তার খুনের স্বীকারোক্তিও আছে তাদের কাছে। কিন্তু তাও এটা প্রমাণ করা যাচ্ছিল না যে সে দোষী। তার জন্য আরও কট্টর প্রমাণ খুঁজছিল পুলিশ। এখন এই ডিএনএ রিপোর্ট এবং নতুন অডিও বড় হাতিয়ার হতে পারে। আগেও পুলিশ জানিয়েছিল, আফতাব তাদের কাছে বলেছে যে, রাগের মাথায় শ্বাসরোধ করে শ্রদ্ধাকে খুন করার ধারাল অস্ত্র দিয়ে তার দেহের ৩৫ টুকরো করেছিল সে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *