RRB Result: রেলের গ্রুপ ডি’র ফল প্রকাশ, কীভাবে দেখবেন রেজাল্ট?

আজ বিকেল: চাকরি প্রার্থীদের জন্য সুখবর,রেলের গ্রুপ ডি বিভাগের ফলাফল প্রকাশ হতে চলেছে খুব শিগগির। রেলের আঞ্চলিক স্তরেই ফলাফল জানা যাবে। পাটনা, মুম্বই, সেকেন্দ্রবাদের সঙ্গে তালিকায় রয়েছে কলকাতার নামও। শোনা যাচ্ছে রাত পোহালেই গ্রুপ ডি র ফলাফল জানতে পারবেন চাকরি প্রার্থীরা। জানা গিয়েছে, টেকনিশিয়ান ও জেনারেল বিভাগে নিয়োগের জন্য ২০১৮ তেই পরীক্ষার আয়োজন করে ভারতীয়

16de600e07320c466e8aea7ee3079c45

RRB Result: রেলের গ্রুপ ডি’র ফল প্রকাশ, কীভাবে দেখবেন রেজাল্ট?

আজ বিকেল: চাকরি প্রার্থীদের জন্য সুখবর,রেলের গ্রুপ ডি বিভাগের ফলাফল প্রকাশ হতে চলেছে খুব শিগগির। রেলের আঞ্চলিক স্তরেই ফলাফল জানা যাবে। পাটনা, মুম্বই, সেকেন্দ্রবাদের সঙ্গে তালিকায় রয়েছে কলকাতার নামও। শোনা যাচ্ছে রাত পোহালেই গ্রুপ ডি র ফলাফল জানতে পারবেন চাকরি প্রার্থীরা।

জানা গিয়েছে, টেকনিশিয়ান ও জেনারেল বিভাগে নিয়োগের জন্য ২০১৮ তেই পরীক্ষার আয়োজন করে ভারতীয় রেল। আঞ্চলিক স্তরেই পরীক্ষার ব্যবস্থা করা হয়। তাই ফল প্রকাশও হবে রিজিওনাল ওয়েবসাইটে। যেমন সেকান্দ্রাবাদ, মুম্বই ও কলকাতার ক্ষেত্রে rrbsecunderabad.nic.in, rrbmumbai.gov.in, rrbkolkata.gov.in, ইত্যাদি। আগামী কাল চাকরি প্রার্থীরা সংশ্লিষ্ট ওয়েবসাইটেই ফলাফল জেনে নিতে পারবেন।

উল্লেখ্য, যখন রেলের গ্রুপ ডি ফলাফল নিয়ে আলাপ আলোচনা চলছে তখনই রিক্রুটমেন্ট বোর্ডের তরফে জানানো হয় আগামী ১৯ ফেব্রুয়ারি প্রত্যাশিত ফল প্রকাশের দিন। পড়ে সেই মাহেন্দ্রক্ষণ পরিবর্তিত হয়ে হল আগামী কাল অর্থাৎ ৩১ জানুয়ারি। উত্তীর্ণ প্রার্থীদের মেডিক্যাল পরীক্ষার জন্য ডাকা হবে, সেখানে ফিটনেসে পাস করে গেলেই যাবতীয় শিক্ষাগত যোগ্যতার মান নির্ণায়ক শংসা পত্র যাচাই করে দেখা হবে। সূত্রের খবর অনুযায়ী আগামী আগস্টের মধ্যেই গোটা নিয়োগ পরীক্ষা সম্পূর্ণ হবে। প্রায় দু কোটি পরীক্ষার্থী পদের জন্য আবেদন করলেও নির্বাচিতর তালিকায় নাম উঠেছে ৬৭ হাজার পরীক্ষার্থীর। নিয়োগের পরবর্তী স্তরগুলো পেরিয়ে ঠিক কতজন নিয়োগপত্র হাতে পান এখন সেটাই দেখার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *