SSC থেকে PSC, নিয়োগ দুর্নীতির ঘুঘুর বাসা ভাঙার ডাক

কলকাতা: স্কুল সার্ভিস কমিশনে স্বচ্ছ ও দ্রুত নিয়োগের দাবিতে পথে নামল বিজেপি শিক্ষক সেল৷ বিজেপির দলীয় দফতর থেকে শুরু করে চিত্তরঞ্জন অ্যাভিনিউ হয়ে কলকাতা মেডিক্যাল কলেজ পর্যন্ত মিছিল করেন বিজেপির শিক্ষক সেলের প্রতিনিধিরা৷ মিছিলে যোগ দেন স্কুল সার্ভিস কমিশনের লিখিত পরীক্ষায় উত্তীর্ণ হাজার হাজার চাকুরিপ্রার্থীও৷ মিছিলের নেতৃত্ব দিয়ে বিজেপি শিক্ষক সেলের রাজ্য কনভেনার দীপল বিশ্বাস

619ff80e7fb00dc46402fbad54756242

SSC থেকে PSC, নিয়োগ দুর্নীতির ঘুঘুর বাসা ভাঙার ডাক

কলকাতা: স্কুল সার্ভিস কমিশনে স্বচ্ছ ও দ্রুত নিয়োগের দাবিতে পথে নামল বিজেপি শিক্ষক সেল৷ বিজেপির দলীয় দফতর থেকে শুরু করে চিত্তরঞ্জন অ্যাভিনিউ হয়ে কলকাতা মেডিক্যাল কলেজ পর্যন্ত মিছিল করেন বিজেপির শিক্ষক সেলের প্রতিনিধিরা৷ মিছিলে যোগ দেন স্কুল সার্ভিস কমিশনের লিখিত পরীক্ষায় উত্তীর্ণ হাজার হাজার চাকুরিপ্রার্থীও৷

মিছিলের নেতৃত্ব দিয়ে বিজেপি শিক্ষক সেলের রাজ্য কনভেনার দীপল বিশ্বাস জানান, বর্তমানে বিদ্যালয়গুলিতে অসংখ্য শিক্ষক পদ ফাঁকা। শিক্ষকের অভাবে বিদ্যালয়ে পঠনপাঠন শিকেয় উঠেছে। গুটিকয়েক যে শিক্ষক নিয়োগ করা হয়েছে বা হচ্ছে, সেখানে রয়েছে পুরোপুরি অস্বচ্ছতা। আমরা বিজেপি শিক্ষক সেলের পক্ষ থেকে দ্রুত ও স্বচ্ছতা বজায় রেখে সমস্ত শূন্য পদে শিক্ষক নিয়োগের দাবি জানাচ্ছি। অবিলম্বে আমাদের দাবি কার্যকর না হলে আমরা বৃহত্তর আন্দোলনের সম্মুখীন হব।

SSC থেকে PSC, নিয়োগ দুর্নীতির ঘুঘুর বাসা ভাঙার ডাকএই প্রসঙ্গে দীপলবাবু জানান, বর্তমানে পিএসসির মাধ্যমে রাজ্য সরকার যে নিয়োগ করছে সেখানেও চলছে চরম দুর্নীতি। পিএসসির হাজার হাজার চাকুরী প্রার্থী আমাদের সঙ্গে যোগাযোগ করছেন। অবিলম্বে তাঁদের দাবি নিয়েও আমরা রাস্তায় নামব।

বিজেপি শিক্ষক সেলের প্রাথমিক শাখার রাজ্য কো-ইনচার্জ সব্যসাচী ঘোষ বলেন, বর্তমানে প্রাথমিক বিদ্যালয়গুলিও শিক্ষকের অভাবে ধুঁকছে। প্রাথমিকের টেট পরীক্ষার আবেদন বছর খানেক আগে নেওয়া হলেও এখনও পর্যন্ত পরীক্ষার কোনও ব্যবস্থা করা হয় নাই। আমরা বিজেপি শিক্ষক সেলের প্রাথমিক শাখার পক্ষ থেকে অবিলম্বে টেট পরীক্ষা নিয়ে প্রাথমিক শিক্ষক নিয়োগের দাবি জানাচ্ছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *