কেন্দ্রীয় মন্ত্রীর হুমকি, লালবাজারে নালিশ ফরওয়ার্ড ব্লকের

কলকাতা: কেন্দ্রীয় মন্ত্রী তথা বিজেপি’র গোঁড়া হিন্দুত্ববাদী নেতা গিরিরাজ সিংহের বিরুদ্ধে হুমকি দেওয়ার লিখিত অভিযোগ দায়ের হল কলকাতা পুলিশের কাছে। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ডাকে সাড়া দিয়ে গোটা দেশে বিজেপি যে ‘সংকল্প যাত্রা’ কর্মসূচি শুরু করেছে, তাতে যাঁরা অংশ নেবেন না তাঁদের দেশদ্রোহী আখ্যা দিয়েছেন গিরিরাজ। সোমবার একটি সর্বভারতীয় টেলিভিশন চ্যানেলে প্রচারিত তাঁর এই বক্তব্যকে হুমকি

3afeb2d5855a3144ef4cff76adc5117f

কেন্দ্রীয় মন্ত্রীর হুমকি, লালবাজারে নালিশ ফরওয়ার্ড ব্লকের

কলকাতা: কেন্দ্রীয় মন্ত্রী তথা বিজেপি’র গোঁড়া হিন্দুত্ববাদী নেতা গিরিরাজ সিংহের বিরুদ্ধে হুমকি দেওয়ার লিখিত অভিযোগ দায়ের হল কলকাতা পুলিশের কাছে। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ডাকে সাড়া দিয়ে গোটা দেশে বিজেপি যে ‘সংকল্প যাত্রা’ কর্মসূচি শুরু করেছে, তাতে যাঁরা অংশ নেবেন না তাঁদের দেশদ্রোহী আখ্যা দিয়েছেন গিরিরাজ।

সোমবার একটি সর্বভারতীয় টেলিভিশন চ্যানেলে প্রচারিত তাঁর এই বক্তব্যকে হুমকি হিসেবেই মনে করছে বাংলার বাম দল ফরওয়ার্ড ব্লকের যুব সংগঠন যুবলিগ। কেন্দ্রীয় মন্ত্রীর এহেন মন্তব্যের জেরে যুবলিগের তরফে হুমকি প্রদর্শন এবং সংকল্প যাত্রায় শামিল না হওয়ার কারণে গেরুয়া শিবিরের তরফে হামলার আশঙ্কা করে গিরিরাজের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়ার দাবি জানানো হয়েছে কলকাতা পুলিশের যুগ্ম কমিশনার (ক্রাইম) প্রবীণ ত্রিপাঠির কাছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *