পুলওয়ামার শহিদ পরিবারকে ১ কোটি টাকার সাহায্য সিআরপিএফের

নয়াদিল্লি: পুলওয়ামার শহিদ সিআরপিএফ জওয়ানদের পরিবারকে সাহায্যের জন্য পেশাগত নীতি অনুযায়ী সিআরপিএফের তরফে এখনও পর্যন্ত ১ কোটি টাকারও বেশি সাহায্য করা হয়েছে। শুক্রবার সিআরপিএফের তরফে এমনটা জানানো হয়। জানা গিয়েছে, ওই টাকা ছাড়াও শহিদ জওয়ানদের সংশ্লিষ্ট রাজ্য সরকারের তরফেও সাহায্য করা হয়েছে। সিআরপিএফের এক অফিসার জানান, এদিন তাঁদের বাহিনীর তরফে যে সাহায্য করা হয়েছে, তার

3da3534d99ec9cc3953e798c148cc1d3

পুলওয়ামার শহিদ পরিবারকে ১ কোটি টাকার সাহায্য সিআরপিএফের

নয়াদিল্লি: পুলওয়ামার শহিদ সিআরপিএফ জওয়ানদের পরিবারকে সাহায্যের জন্য পেশাগত নীতি অনুযায়ী সিআরপিএফের তরফে এখনও পর্যন্ত ১ কোটি টাকারও বেশি সাহায্য করা হয়েছে। শুক্রবার সিআরপিএফের তরফে এমনটা জানানো হয়।

জানা গিয়েছে, ওই টাকা ছাড়াও শহিদ জওয়ানদের সংশ্লিষ্ট রাজ্য সরকারের তরফেও সাহায্য করা হয়েছে। সিআরপিএফের এক অফিসার জানান, এদিন তাঁদের বাহিনীর তরফে যে সাহায্য করা হয়েছে, তার মধ্যে ৩৫ লক্ষ টাকা দিয়েছে কেন্দ্রীয় সরকার। এছাড়া রিস্ক ফান্ডের তরফে ২১ লক্ষ ৫০ হাজার টাকা, ‘ভারত কে বীর’-এর আওতায় ১৫ লক্ষ টাকা এবং আধাসামরিক বাহিনীর বিমা হিসেবে এসবিআই ৩০ লক্ষ টাকা সাহায্য করেছে। সব মিলিয়ে মোট টাকার পরিমাণ দাঁড়িয়েছে ১ কোটি ১ হাজার টাকা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *