অনশনরত চাকরি প্রার্থীদের দাবিকে মান্যতা দিক মুখ্যমন্ত্রী, চিঠি সুজনের

কলকাতা: অনশনরত স্কুল সার্ভিস কমিশনের চাকরি প্রার্থীদের হয়ে সওয়াল করে মুখ্যমন্ত্রীকে চিঠি দিলেন বাম পরিষদীয় নেতা সুজন চক্রবর্তী। সোমবার প্লেস ক্লাবে অনশনস্থলে গিয়ে তাঁদের সঙ্গে দেখা করেন তিনি। রাজ্য সরকারের নীতির কড়া সমালোচনাও করেন সুজনবাবু। মুখ্যমন্ত্রীকে লেখা চিঠিতে তিনি জানিয়েছেন, বেশ কয়েকদিন ধরেই অনশন করছেন এসএসসি’র চাকরিপ্রার্থীরা। যে সরকার সময় মতো নিয়োগ পরীক্ষা নিতে পারে

423c9bc3edb04dbdc353f15f77fb830e

অনশনরত চাকরি প্রার্থীদের দাবিকে মান্যতা দিক মুখ্যমন্ত্রী, চিঠি সুজনের

কলকাতা: অনশনরত স্কুল সার্ভিস কমিশনের চাকরি প্রার্থীদের হয়ে সওয়াল করে মুখ্যমন্ত্রীকে চিঠি দিলেন বাম পরিষদীয় নেতা সুজন চক্রবর্তী।

সোমবার প্লেস ক্লাবে অনশনস্থলে গিয়ে তাঁদের সঙ্গে দেখা করেন তিনি। রাজ্য সরকারের নীতির কড়া সমালোচনাও করেন সুজনবাবু। মুখ্যমন্ত্রীকে লেখা চিঠিতে তিনি জানিয়েছেন, বেশ কয়েকদিন ধরেই অনশন করছেন এসএসসি’র চাকরিপ্রার্থীরা। যে সরকার সময় মতো নিয়োগ পরীক্ষা নিতে পারে না, মৌখিক পরীক্ষা নিয়েও তার ফল বের করতে দুই থেকে চার বছর লাগিয়ে দেয়, তারা আখেরে এই প্রার্থীদের কর্মজীবন নষ্ট করছে। চাকরিপ্রার্থীদের দাবি ন্যয়সঙ্গত। মুখ্যমন্ত্রীর কাছে বাম পরিষদীয় নেতার দাবি, এই অনশনরত প্রার্থীদের ডেকে কথা বলতে হবে। তাঁদের দাবিকে মান্যতা দিতে হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *