SSC-র অনশনরত প্রার্থীদের পাশে দাঁড়াল শিক্ষক শিক্ষাকর্মী শিক্ষানুরাগী ঐক্য মঞ্চ

কলকাতা: আজ কলকাতায় এসএসসি চাকরি প্রার্থীদের অনশন ১৩ দিনে পড়ল। আজ শিক্ষক শিক্ষাকর্মী শিক্ষানুরাগী ঐক্য মঞ্চের এক প্রতিনিধিদল অনশন মঞ্চে গিয়ে তাদের আন্দোলনের প্রতি সংহতি জ্ঞাপন করেন। প্রতিনিধিরা গিয়ে দেখেন অনশনকারীদের অনেকেই চরম অসুস্থ। তাদের মধ্যে মজিবুর ও জিয়ারুল এর অবস্থা অত্যন্ত খারাপ। ঐক্য মঞ্চের সম্পাদক মন্ডলীর অন্যতম সদস্য অনিমেষ হালদার এবং সুলগ্না পাল অনশনকারীদের

3b76816d9a590fc7296eb7095ffbb3cc

SSC-র অনশনরত প্রার্থীদের পাশে দাঁড়াল শিক্ষক শিক্ষাকর্মী শিক্ষানুরাগী ঐক্য মঞ্চ

কলকাতা: আজ কলকাতায় এসএসসি চাকরি প্রার্থীদের অনশন ১৩ দিনে পড়ল। আজ শিক্ষক শিক্ষাকর্মী শিক্ষানুরাগী ঐক্য মঞ্চের এক প্রতিনিধিদল অনশন মঞ্চে গিয়ে তাদের আন্দোলনের প্রতি সংহতি জ্ঞাপন করেন। প্রতিনিধিরা গিয়ে দেখেন অনশনকারীদের অনেকেই চরম অসুস্থ। তাদের মধ্যে মজিবুর ও জিয়ারুল এর অবস্থা অত্যন্ত খারাপ।

SSC-র অনশনরত প্রার্থীদের পাশে দাঁড়াল শিক্ষক শিক্ষাকর্মী শিক্ষানুরাগী ঐক্য মঞ্চঐক্য মঞ্চের সম্পাদক মন্ডলীর অন্যতম সদস্য অনিমেষ হালদার এবং সুলগ্না পাল অনশনকারীদের দাবির প্রতি সহমর্মিতা জ্ঞাপন করে বলেন, “অবিলম্বে মুখ্যমন্ত্রী এ ব্যাপারে হস্তক্ষেপ করুন। এমনিতেই এস এস সি পরীক্ষা বর্তমানে অনিয়মিত হয়ে পড়েছে। একবার কোয়ালিফাই করার পর যদি অকৃতকার্য হয়ে যায় তাহলে পরবর্তী বছরে এস এস সি পরীক্ষা দেওয়ার কোন সুযোগ নেই। ফলে উচ্চ শিক্ষিত বেকাররা আজ দিশেহারা। অনেকের বয়স পেরিয়ে যাচ্ছে। এই অবস্থায় প্রকৃত শূন্য পদ খতিয়ে দেখা হোক এবং সেই শূন্য পদে যোগ্য প্রার্থী যারা ওয়েটিং লিস্টে রয়েছে তাদের নিয়োগের ব্যবস্থা করা হোক।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *