ভোটের বাজারে ৫৭৪ শূন্যপদে নিয়োগপত্র রাজ্যের!

কলকাতা: ভোট পর্ব চলাকালীন নিয়োগপত্র দেওয়ার ব্যাপারে মডেল কোড অব কন্ডাক্ট খতিয়ে দেখে সিদ্ধান্ত নেওয়ার জন্য কৃষি দপ্তরের ডাইরেক্টরেটকে পরামর্শ দিল দপ্তরের সচিবালয়। ভোট ঘোষণা হয়ে যাওয়ার জেরে কৃষি প্রযুক্তি সহায়ক পদে নিয়োগপত্র দেওয়ার কাজ চলবে কি না সেব্যাপারে কৃষি দপ্তরের সচিবালয়ের কাছে জানতে চেয়েছিল ডাইরেক্টরেট। প্রায় ২০ দিন পর সচিবালয় থেকে চিঠির জবাব দেওয়া

fd531335b4ccf5ee481bd4832124a9a3

ভোটের বাজারে ৫৭৪ শূন্যপদে নিয়োগপত্র রাজ্যের!

কলকাতা: ভোট পর্ব চলাকালীন নিয়োগপত্র দেওয়ার ব্যাপারে মডেল কোড অব কন্ডাক্ট খতিয়ে দেখে সিদ্ধান্ত নেওয়ার জন্য কৃষি দপ্তরের ডাইরেক্টরেটকে পরামর্শ দিল দপ্তরের সচিবালয়। ভোট ঘোষণা হয়ে যাওয়ার জেরে কৃষি প্রযুক্তি সহায়ক পদে নিয়োগপত্র দেওয়ার কাজ চলবে কি না সেব্যাপারে কৃষি দপ্তরের সচিবালয়ের কাছে জানতে চেয়েছিল ডাইরেক্টরেট।

প্রায় ২০ দিন পর সচিবালয় থেকে চিঠির জবাব দেওয়া হয়েছে। তবে নিয়োগপত্র দেওয়া হবে কি না সেটা ওই চিঠিতে পরিষ্কারভাবে কিছু বলা হয়নি। সচিবালয়ের তরফ থেকে জানিয়ে দেওয়া হয়েছে, নির্বাচন কমিশন যে মডেল কোড অব কন্ডাক্ট প্রকাশ করেছে সেটা খতিয়ে দেখে ডাইরেক্টরেট এব্যাপারে সিদ্ধান্ত নিক।

কৃষি প্রযুক্তি সহায়ক পদে ৫৭৪ জনের নিয়োগপত্র দেওয়ার কাজ ভোট ঘোষণার পর থমকে গিয়েছে। ১০ মার্চ ভোট ঘোষণার আগে প্রায় একশো নিয়োগপত্র দেওয়া হয়েছিল। তারপরই নির্বাচনী বিধি লঙ্ঘিত হওয়ার আশঙ্কায় নিয়োগপত্র দেওয়া বন্ধ করে দেওয়া হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *