চাকরির নামে গায়েব তরুণীর ১০ লক্ষ

কলকাতা: বিদেশে চাকরি দেওয়ার নাম করে প্রায় দশ লক্ষ টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ উঠল কসবায়। রাজডাঙা পূর্ব এলাকার বাসিন্দা এক তরুণী অভিযোগ করেছেন, বিদেশে চাকরি এবং পর্যাপ্ত বাসস্থানের ব্যবস্থা করে দেওয়ার নাম করে তিনজন তাদের অ্যাকাউন্টে মোট দশ লক্ষ টাকা নেয়। কিন্তু সেই টাকা নিলেও তারা কোনও ব্যবস্থাই করেনি। কসবা থানায় তিনি এনিয়ে অভিযোগ দায়ের

58072d0c6ed1a62d52230ef93d2ec074

চাকরির নামে গায়েব তরুণীর ১০ লক্ষ

কলকাতা: বিদেশে চাকরি দেওয়ার নাম করে প্রায় দশ লক্ষ টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ উঠল কসবায়। রাজডাঙা পূর্ব এলাকার বাসিন্দা এক তরুণী অভিযোগ করেছেন, বিদেশে চাকরি এবং পর্যাপ্ত বাসস্থানের ব্যবস্থা করে দেওয়ার নাম করে তিনজন তাদের অ্যাকাউন্টে মোট দশ লক্ষ টাকা নেয়।

কিন্তু সেই টাকা নিলেও তারা কোনও ব্যবস্থাই করেনি। কসবা থানায় তিনি এনিয়ে অভিযোগ দায়ের করেছেন। অন্যদিকে, সহজে ঋণ পাইয়ে দেওয়ার নাম করে প্রায় ৩৩ হাজার টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ উঠল গড়ফা থানা এলাকায়।

শহিদ নগরের বাসিন্দা এক প্রৌঢ় থানায় অভিযোগ করেছেন, একটি ঋণদানকারী সংস্থার আধিকারিক পরিচয় দিয়ে পাঁচজন তাঁর সঙ্গে যোগাযোগ করেন। সহজে এক লক্ষ টাকা ঋণ দেওয়ার নামে তাঁর কাছ থেকে ৩৩ হাজার টাকা নেওয়া হয়। কিন্তু সেই টাকা নিয়ে ওই পাঁচজন বেপাত্তা হয়ে যায়। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *