সরাসরি ইন্টার্ভিউয়ের মাধ্যমে কলকাতা পোর্ট ট্রাস্টে নিয়োগ

কলকাতা পোর্ট ট্রাস্টের সেন্টিনারি হাসপাতালে ৯জন নার্স নিয়োগ করা হবে। নিয়োগ হবে এক বছরের চুক্তিতে। ইন্ডিয়ান নার্সিং কাউন্সিল /ওয়েস্ট বেঙ্গল নার্সিং কাউন্সিল স্বীকৃত কোন প্রতিষ্ঠান থেকে জেনারেল নার্সিং ডিপ্লোমা পাশ প্রার্থীদের কোন সরকারি/ আধাসরকারি/ বেসরকারি হাসপাতাল / প্রতিষ্ঠানে ২ বছর কাজের অভিজ্ঞতা থাকলে আবেদন করতে পারবেন। প্রাক্তন সমরকর্মীরাও আবেদনের যোগ্য। বয়স হতে হবে ১জুন, ২০১৯

58072d0c6ed1a62d52230ef93d2ec074

সরাসরি ইন্টার্ভিউয়ের মাধ্যমে কলকাতা পোর্ট ট্রাস্টে নিয়োগ

কলকাতা পোর্ট ট্রাস্টের সেন্টিনারি হাসপাতালে ৯জন নার্স নিয়োগ করা হবে। নিয়োগ হবে এক বছরের চুক্তিতে। ইন্ডিয়ান নার্সিং কাউন্সিল /ওয়েস্ট বেঙ্গল নার্সিং কাউন্সিল  স্বীকৃত কোন প্রতিষ্ঠান থেকে জেনারেল নার্সিং  ডিপ্লোমা পাশ প্রার্থীদের কোন সরকারি/ আধাসরকারি/ বেসরকারি হাসপাতাল / প্রতিষ্ঠানে ২ বছর কাজের অভিজ্ঞতা থাকলে আবেদন করতে পারবেন। প্রাক্তন সমরকর্মীরাও আবেদনের যোগ্য। বয়স হতে হবে ১জুন, ২০১৯ এ ৫০ বছরের মধ্যে।

বেতন: প্রতি মাসে ১৭,৪৯৮ টাকা সঙ্গে ওয়াসিং অ্যালাওয়েন্স ১৩৩ টাকা পাওয়া যাবে।

প্রার্থী বাছাই পদ্ধতি:  প্রার্থী বাছাই হবে সরাসরি ন্টার্ভিউয়ের মাধ্যমে ১৩ ও ১৪ জুন, ২০১৯ সকাল ১০টা থেকে দুপুর ২টো পর্যন্ত। প্রার্থীর সাম্প্রতিক কালে তোলা পাসপোর্ট মাপের রঙিন ২ কপি ছবি দরখাস্থ সহ প্রার্থীর যাবতীয় যোগ্যতার মূল কপি ও জেরস্ক কপি আনতে হবে ন্টার্ভিউয়ের দিন। ন্টার্ভিউ হবে এই ঠিকানায়­- Centenary Hospital, 1, Diamond Harbor Road, Kolkata-700053 ।

প্রয়োজনীয় নথীপত্র- টাইপ করা বায়োডাটা। ২ কপি পাসপোর্ট মাপের রঙিন ছবি। জন্মতারিখের শংসাপত্র। জীএনএম সার্টিফিকেট। নার্সিং কাউন্সিলের রেজিস্ট্রেশন সার্টিফিকেট। সকল শিক্ষাগত যোগ্যতার মার্কশিট ও শংসাপত্র। আধার কার্ড/ প্যান কার্ড। অভিজ্ঞতার শংসাপত্র। অতিরিক্ত তথ্যের জন্য দেখুন www.kolkataporttrust.gov.in ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *