একাধিক শূন্যপদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি SBI-এর

রিলেশনশিপ ম্যানেজার, কাস্টমার রিলেশনশিপ এগজিকিউটিভ, রিস্ক অ্যান্ড কমপ্লেন্স অফিসার প্রভৃতি পদে ৫৭৯ জন কর্মী নিয়োগ করতে চলেছে স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া। শূন্যপদ, শিক্ষাগত যোগ্যতা ও বয়স: রিলেশনশিপ ম্যানেজার(এনআরআই) – মোট শূন্যপদ ৪৮৬ (জেনারেল ১৮৭, অর্থনৈতিক ভাবে পিছিয়ে পরা শ্রেণি ৪৬, ওবিসি ১২৭, এসসি ৮৫, এসটি ৪১)। এর মধ্যে ৫ পদ শারীরিক প্রতিবন্ধীদের জন্য সংরক্ষিত। বয়স-

0f51485cbae23f318d75caea923ea70f

একাধিক শূন্যপদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি SBI-এর

রিলেশনশিপ ম্যানেজার, কাস্টমার রিলেশনশিপ এগজিকিউটিভ, রিস্ক অ্যান্ড কমপ্লেন্স অফিসার প্রভৃতি পদে ৫৭৯ জন কর্মী নিয়োগ করতে চলেছে স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া।

শূন্যপদ, শিক্ষাগত যোগ্যতা ও বয়স: রিলেশনশিপ ম্যানেজার(এনআরআই) – মোট শূন্যপদ ৪৮৬ (জেনারেল ১৮৭, অর্থনৈতিক ভাবে পিছিয়ে পরা শ্রেণি ৪৬, ওবিসি ১২৭, এসসি ৮৫, এসটি ৪১)। এর মধ্যে ৫ পদ শারীরিক প্রতিবন্ধীদের জন্য সংরক্ষিত। বয়স- ০১.০৪.২০১৯ তারিখ অনুযায়ী ২৩ থেকে ৩৫ বছরের মধ্যে। শিক্ষাগত যোগ্যতা- কোন স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে যেকোনো শাখায় গ্র্যাজুয়েট। কোন রাষ্ট্রায়ত্ত / বেসরকারি/ বিদেশি ব্যাঙ্কে বা কোন আর্থিক প্রতিষ্ঠানে সংশ্লিষ্ট ক্ষেত্রে অন্তত ৩ বছর কাজের অভিজ্ঞতা থাকা বাঞ্ছনীয়।

রিলেশনশিপ ম্যানেজার (টিম লিড)- মোট শূন্যপদ ২০ (জেনারেল ৯, অর্থনৈতিক ভাবে পিছিয়ে পরা শ্রেণি ১, ওবিসি ৪, এসসি ৪, এসটি ২)। এর মধ্যে ১টি পদ শারীরিক প্রতিবন্ধীদের জন্য সংরক্ষিত। বয়স- ০১.০৪.২০১৯ তারিখ অনুযায়ী ২৮ থেকে ৪০ বছরের মধ্যে। শিক্ষাগত যোগ্যতা- কোন স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে যেকোনো শাখায় গ্র্যাজুয়েট। সেই সঙ্গে সংশ্লিষ্ট ক্ষেত্রে অন্তত ৮ বছর কাজের অভিজ্ঞতা থাকা বাঞ্ছনীয়।

কাস্টমার রিলেশনশিপ এগজিকিউটিভ- মোট শূন্যপদ ৬৬ (জেনারেল ২৭, অর্থনৈতিক ভাবে পিছিয়ে পরা শ্রেণি ৬, ওবিসি ১৬, এসসি ১০, এসটি ৭)। এর মধ্যে ১ পদ শারীরিক প্রতিবন্ধীদের জন্য সংরক্ষিত। বয়স- ০১.০৪.২০১৯ তারিখ অনুযায়ী ২০ থেকে ৩৫ বছরের মধ্যে। শিক্ষাগত যোগ্যতা- কোন স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে যেকোনো শাখায় গ্র্যাজুয়েট। সেই সঙ্গে ডকুমেন্টেশন ও ফিনান্সিয়াল প্রডাক্ট সম্বন্ধে জ্ঞান থাকা বাঞ্ছনীয়। খুব ভালো কমিউনিকেশন স্কিল থাকতে হবে।

জোনাল হেড সেলস- শূন্যপদ ১ (জেনারেল)। বয়স- ০১.০৪.২০১৯ তারিখ অনুযায়ী ৩৫ থেকে ৫০ বছরের মধ্যে। শিক্ষাগত যোগ্যতা- কোন স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে যেকোনো শাখায় গ্র্যাজুয়েট। সেই সঙ্গে সংশ্লিষ্ট ক্ষেত্রে অন্তত ১৫ বছর কাজের অভিজ্ঞতা থাকা বাঞ্ছনীয়।

সেন্ট্রাল অপারেশন টিম সাপোর্ট- শূন্যপদ ৩(জেনারেল) । বয়স- ০১.০৪.২০১৯ তারিখ অনুযায়ী ৩০ থেকে ৪০ বছরের মধ্যে। শিক্ষাগত যোগ্যতা- কোন স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে যেকোনো শাখায় গ্র্যাজুয়েট। সেই সঙ্গে সংশ্লিষ্ট ক্ষেত্রে অন্তত ৩ বছর কাজের অভিজ্ঞতা থাকা বাঞ্ছনীয়।

রিস্ক অ্যান্ড কমপ্লেনস অফিসার-  শূন্যপদ ১(জেনারেল) । বয়স- ০১.০৪.২০১৯ তারিখ অনুযায়ী ২৫ থেকে ৪০ বছরের মধ্যে। শিক্ষাগত যোগ্যতা- কোন স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে যেকোনো শাখায় গ্র্যাজুয়েট। সেই সঙ্গে রিস্ক অ্যান্ড কমপ্লেনসএ পেশাদারি কোর্স থাকতে হবে। সংশ্লিষ্ট ক্ষেত্রে অন্তত ৫ বছর কাজের অভিজ্ঞতা থাকা বাঞ্ছনীয়।

বেতনক্রম: রিলেশনশিপ ম্যানেজার(এনআরআই)- বার্ষিক ৬ লক্ষ থেকে ১৫ লক্ষ টাকা । রিলেশনশিপ ম্যানেজার (টিম লিড)- বার্ষিক ১০ লক্ষ থেকে ২৮ লক্ষ টাকা । কাস্টমার রিলেশনশিপ এগজিকিউটিভ- বার্ষিক ২ লক্ষ থেকে ৩ লক্ষ টাকা । জোনাল হেড সেলস (রিটেল)( ইস্টার্ন জোন)- বার্ষিক ২৫ লক্ষ থেকে ৪৫ লক্ষ টাকা  । সেন্ট্রাল অপারেশন টিম সাপোর্ট- বার্ষিক ১০ লক্ষ থেকে ১৫ লক্ষ টাকা । রিস্ক অ্যান্ড কমপ্লেনস অফিসার- বার্ষিক ২২ লক্ষ থেকে ২৭ লক্ষ টাকা ।

নিয়োগ প্রক্রিয়া:  প্রথমে প্রার্থী বাছাই এর পর এক বা একাধিক রাউন্দের পার্সোনাল/ টেলিফোন ভিডিও ইন্টার্ভিউয়ের মাধ্যমে প্রার্থী বাছাই করা হবে। শুধুমাত্র ইন্টার্ভিউতে প্রাপ্ত নম্বরের ভিত্তিতে চূড়ান্ত মেধাতালিকা প্রস্তুত করা হবে।

পরীক্ষার ফি: এসসি/ এসটি/ শারীরিক প্রতিবন্ধী প্রার্থীদের জন্য পরীক্ষার ফি ১২৫ টাকা ও অন্যান্য সকল শ্রেণীর প্রার্থীদের জন্য ৭৫০ টাকা।

আবেদনের সময়সিমা:  https://bank.sbi/careers অথবা, https://www.sbi.co.in/careers এই লিঙ্কের মাধ্যমে ১২.০৬.২০১৯ তারিখ পর্যন্ত দরখাস্ত পূরণ করা যাবে। বিস্তারিত জানতে দেখুন উপরিউক্ত লিঙ্ক দুটিতে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *