৫৫০০ শূন্যপদে কর্মী নিয়োগ করছে কোল্ড ফিল্ড

সাউথ ইস্টার্ন কোল্ড ফিল্ডে লিমিটেড ৫৫০০ জন ট্রেড অ্যাপ্রেন্টিস নিয়োগ করা হবে। অ্যাপ্রেন্টিসশিপ ট্রেনিং হবে ১ বছরের। শিক্ষাগত যোগ্যতা: সংশ্লিষ্ট ট্রেডে আইটিআই পাশ প্রার্থী আবেদন করতে পারেন। প্রার্থীদের অবশ্যই অষ্টম শ্রেণি বা দশম শ্রেণি পাশ হতে হবে। বয়স: বয়স হতে হবে ২৩ জুলাই, ২০১৯ এর হিসেবে কমপক্ষে ১৮ বছর। ড্রাফ্টসম্যান, কোপা, স্টেনোগ্রাফার ও সেক্রেটারিয়াল অ্যাসিস্ট্যান্ট

d77986676b0ea7a8bef52b7713c10684

৫৫০০ শূন্যপদে কর্মী নিয়োগ করছে কোল্ড ফিল্ড

সাউথ ইস্টার্ন কোল্ড ফিল্ডে লিমিটেড ৫৫০০ জন ট্রেড অ্যাপ্রেন্টিস নিয়োগ করা হবে। অ্যাপ্রেন্টিসশিপ ট্রেনিং হবে ১ বছরের।

শিক্ষাগত যোগ্যতা: সংশ্লিষ্ট ট্রেডে আইটিআই পাশ প্রার্থী আবেদন করতে পারেন। প্রার্থীদের অবশ্যই অষ্টম শ্রেণি বা দশম শ্রেণি পাশ হতে হবে।

বয়স: বয়স হতে হবে ২৩ জুলাই, ২০১৯ এর হিসেবে কমপক্ষে ১৮ বছর। ড্রাফ্‌টসম্যান, কোপা, স্টেনোগ্রাফার ও সেক্রেটারিয়াল অ্যাসিস্ট্যান্ট ট্রেডের ক্ষেত্রে বয়স হতে হবে ১৬ বছর। দরখাস্ত করতে হবে অনলাইনে ২৩ জুলাই, ২০১৯ এর মধ্যে।

আবেদন করার পদ্ধতি: দরখাস্ত করতে হবে www.apprenticeship.gov.in ওয়েবসাইটে। এর জন্য প্রার্থীর একটি বৈধ ইমেল আইডি ও মোবাইল নম্বর থাকা আবশ্যক। উল্লেখিত ওয়েবসাইটে Apprentice ট্যাবে নিজের নাম নথিভুক্ত করতে হবে ও প্রয়োজনীয় নথিপত্র আপলোড করতে হবে। নাম নথিভুক্ত হওয়ার পর রেজিস্ট্রেশন নম্বর ও পাসওয়ার্ড প্রার্থীর ইমেল আইডিতে পাঠানো হবে। ওই পাসওয়ার্ড দিয়ে পুনরায় লগইন করে  Establishment অপশনে South Eastern Coal Fields Limited লিখে সার্চ করতে হবে।

প্রার্থী বাছাই পদ্ধতি: প্রার্থী বাছাই হবে শিক্ষাগত যোগ্যতায় পাওয়া প্রাপ্ত নম্বরের ভিত্তিতে। অতিরিক্ত তথ্যের জন্য দেখুন উল্লেখিত ওয়েবসাইটে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *