একাধিক শূন্যপদে ভারতীয় নৌবাহিনীতে নিয়োগ বিজ্ঞপ্তি

নয়াদিল্লি: ভারতীয় নৌবাহিনী ইউনিভার্সিটি এন্ট্রি স্কিমে টেকনিক্যাল ও এস্কিকিউটিভ টেকনিক্যাল শাখায় কাজের জন্য শর্ট সার্ভিস কমিশনে অফিসার পদে কয়েকশ ছেলেমেয়ে নিচ্ছে। টেকনিক্যাল ব্রাঞ্চে: মেকানিক্যাল, মেরিন, অটোমোবাইল, মেকাট্রনিক্স, প্রোডাকশন, কন্ট্রোল, ইন্সট্রুমেন্তেসন অ্যান্ড কন্ট্রোল, মেটার্লজি, অ্যারোনটিক্যাল্ ইন্ডাস্ট্রিয়াল ইঞ্জিনিয়ারিং অ্যান্ড ম্যানেজমেন্টের ডিগ্রি (বি.ই./ বি.টেক) ছেলেরা আবেদন করতে পারেন। এস্কিকিউটিভ ব্রাঞ্চে: ইনফরমেশন টেকনোলজি, কম্পিউটার সায়েন্স বা কম্পিউটার ইঞ্জিনিয়ারিংএর ডিগ্রি

79642723e5a95044048e50321a4ced07

একাধিক শূন্যপদে ভারতীয় নৌবাহিনীতে নিয়োগ বিজ্ঞপ্তি

নয়াদিল্লি: ভারতীয় নৌবাহিনী ইউনিভার্সিটি এন্ট্রি স্কিমে টেকনিক্যাল ও এস্কিকিউটিভ টেকনিক্যাল শাখায় কাজের জন্য শর্ট সার্ভিস কমিশনে অফিসার পদে কয়েকশ ছেলেমেয়ে নিচ্ছে।

টেকনিক্যাল ব্রাঞ্চে: মেকানিক্যাল, মেরিন, অটোমোবাইল, মেকাট্রনিক্স, প্রোডাকশন, কন্ট্রোল, ইন্সট্রুমেন্তেসন অ্যান্ড কন্ট্রোল, মেটার্লজি, অ্যারোনটিক্যাল্‌ ইন্ডাস্ট্রিয়াল ইঞ্জিনিয়ারিং অ্যান্ড ম্যানেজমেন্টের ডিগ্রি (বি.ই./ বি.টেক) ছেলেরা আবেদন করতে পারেন।

এস্কিকিউটিভ ব্রাঞ্চে: ইনফরমেশন টেকনোলজি, কম্পিউটার সায়েন্স বা কম্পিউটার  ইঞ্জিনিয়ারিংএর ডিগ্রি (বি.ই./ বি.টেক) কোর্স পাশরা যোগ্য।

বয়স: সব ক্ষেত্রে জন্ম তারিখ হতে হবে ২.৭.১৯৯৬ থেকে ১.৭.১৯৯৯ এর মধ্যে। সব ক্ষেত্রে ইঞ্জিনিয়ারিং কোর্সে অন্তত ৬০% নম্বর পেয়ে থাকতে হবে। শরীরের মাফজোক হতে হবে ছেলেদের বেলায় ১৫৭ সেমি। শুরুতে ২ বছরের প্রবেশন। ট্রেনিং শুরু আগামী বছর জুন ২০২০ তে। ইঝিমালার ন্যাভাল অ্যাকাডেমিতে। সফল হলে সাব লেফটেনান্ত পদে চাকরি। মূল মাইনে: ৫৬,১০০-১,১০,৭০০ টাকা। ১০ বছরের চাকরি, ১৪ বছর পর্যন্ত বাড়তে পারে।

প্রার্থী বাছাই পদ্ধতি: প্রার্থী বাছাই করবে সার্ভিসেস সিলেকশন বোর্ড। দরখাস্ত দেখে প্রাথমিক বাছাই প্রার্থীদের ইন্টার্ভিউয়ের ‘কল লেটার’ পাঠানো হবে। পরীক্ষা হবে ডিসেম্বর থেকে এপ্রিলের মধ্যে, বাঙ্গালর, ভূপাল ও কোয়েম্বাটুরে।

আবেদন করার পদ্ধতি: দরখাস্ত করবেন অনলাইনে, ২৭ জুনের মধ্যে। এই ওয়েবসাইটে www.joinindiannavy.gov.in  এজন্য একটি বৈধ ইমেল আইডি থাকতে হবে। অ্যাপ্লিকেশন নম্বর প্রিন্ট করে নিজের কাছে রেখে দেবেন। ইন্টার্ভিউয়ের সময় যাবতীয় প্রমাণপত্রের মূল ও প্রিন্ট কপি নিয়ে যেতে হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *